• সর্বশেষ আপডেট

    লাইভে প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির: যুবক গ্রেফতার

     

    সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক লাইভে এসে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি দেওয়ার অভিযোগে করা মামলায় চাঁদপুরের হাজীগঞ্জের এক যুবককে গ্রেফতার করা হয়েছে।
    গ্রেফতার যুবকের নাম মো. শিহাব উদ্দিন। তিনি উপজেলার ৬নং বড়কুল ইউনিয়নের মল্লিক বাড়ির বিল্লাল হোসেনের ছেলে। তিনি ছাত্র শিবিরের রাজনীতির সঙ্গে জড়িত বলে দাবি করছে পুলিশ।

    শুক্রবার (২১ অক্টোবর) দুপুরে হাজীগঞ্জ থানার ওসি মোহাম্মদ জোবাইর সৈয়দ প্রেস ব্রিফিংয়ে জানান, ফেসবুক লাইভে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যার হুমকি, মিথ্যা ও মানহানিকর কুরুচিপূর্ণ তথ্য প্রচার এবং আইনশৃঙ্খলার অবনতি ঘটানোসহ বিশৃঙ্খলা সৃষ্টি চেষ্টার অপরাধে বৃহস্পতিবার রাতে মো. শিহাব উদ্দিনকে আটক করা হয়। পুলিশ হেফাজতে নেওয়ার পর তাকে জিজ্ঞাসাবাদে ঘটনার প্রাথমিক সত্যতা পাওয়া গেছে।

    ওসি জানান, এ ঘটনায় তার বিরুদ্ধে হাজীগঞ্জ থানার সেকেন্ড অফিসার এসআই মো. মোস্তাক আহমেদ বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেন। শুক্রবার তাকে আদালতে সোপর্দ করা হলে আদালত তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

    স্থানীয় আওয়ামী লীগ নেতা মো. আহসান হাবিব দাবি করেন, বিল্লাল হোসেনের পুরো পরিবার জামায়াতের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত। বিভিন্ন সময় শিহাব উদ্দিন আওয়ামী লীগকে নিয়ে ফেসবুকে বাজে মন্তব্য করে থাকে।

    প্রকাশিত শুক্রবার ২১ অক্টোবর ২০২২