• সর্বশেষ আপডেট

    হানিমুনে গিয়ে প্রেমিকের সঙ্গে পালালেন নববধূ

     


    হানিমুনে গিয়ে স্বামীকে মারধর করে প্রেমিকের সঙ্গে পালিয়ে গেছেন এক নববধূ। গতকাল মঙ্গলবার রাত সাড়ে ১১টার দিকে পটুয়াখালীর কুয়াকাটা জিরোপয়েন্ট ফ্রাই মার্কেট সংলগ্ন স্থানে এ ঘটনা ঘটে।

    ভুক্তভোগী মনিরুল ইসলাম বরগুনা জেলার কেজি স্কুল সংলগ্ন আনোয়ার হোসেনের ছেলে। তিনি দীর্ঘদিন সিঙ্গাপুরে ছিলেন।

    মনিরুল জানান, পাঁচদিন আগে তিনি পারিবারিকভাবে বিয়ে করেন। মঙ্গলবার তিনি স্ত্রীকে নিয়ে মির্জাগঞ্জ মাজারে ঘুরতে যেতে চেয়েছিলেন। কিন্তু তার স্ত্রী কুয়াকাটা যাওয়ার জন্য জেদ করেন। বাধ্য হয়ে তিনি স্ত্রীকে নিয়ে কুয়াকাটায় এসে তাজ হোটেলে ওঠেন। সন্ধ্যায় তিনি স্ত্রীকে নিয়ে সৈকতে ঘুরতে যান। ঘোরাঘুরির পর তিনি রুমে ফিরে আসেন। পরে স্ত্রীর  অনুরোধে তিনি আবার সৈকতে যান। সৈকতের জিরোপয়েন্টের ফ্রাই মার্কেটের সামনে গেলে ৪-৫জন লোক তার ওপর হামলা করে।

     তিনি মাটিতে পড়ে গেলে তার স্ত্রী হামলাকারীদের সঙ্গে পালিয়ে যান। হামলাকারীদের মধ্যে তার স্ত্রীর সাবেক প্রেমিক ছিলেন বলে দাবি করেন মনির।

    ট্যুরিস্ট পুলিশ কুয়াকাটা জোন পুলিশ পরিদর্শক হাসনাইন পারভেজ জানান, খবর পেয়ে মারধরের শিকার পর্যটককে উদ্ধার করি। তার শরীরে আঘাতের চিহ্ন রয়েছে। পরে আমাদের কয়েকটি টিম আশপাশে খোঁজাখুঁজি করে তার স্ত্রীকে পাইনি। মনিরকে তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

    প্রকাশিত বুুুধবার ২১ সেপ্টেম্বর ২০২২