• সর্বশেষ আপডেট

    রাঙ্গুনিয়ায় ৮১ শিক্ষার্থী এসএসসি পরীক্ষায় অনুপস্থিত

     

    নিজস্ব প্রতিবেদকঃ  চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলায় ৮ টি কেন্দ্রে ৮১ জন শিক্ষার্থী এবারের এসএসসি সমমানের পরীক্ষায় অনুপস্থিত রয়েছে। ৭ টি এসএসসি ও ১টি দাখিল কেন্দ্রে এ অনুপস্থিতি দেখা যায়।  মোট পরিক্ষার্থী অংশ নিয়েছে ৪ হাজার ৬৪৫ জন শিক্ষার্থী।  

    রোববার (১৯ সেপ্টেম্বর) দুপুরে অনুপস্থিতির বিষয়টি নিশ্চিত করেন উপজেলা একাডেমিক সুপারভাইজার সুমন শর্মা। গত বৃহস্পতিবার (১৫ সেপ্টেম্বর) সকাল ১১ টায় অনুষ্ঠিত হয় ১ম পরীক্ষা। প্রথমদিন থেকেই এই ৮১ জন শিক্ষার্থী অনুপস্থিত রয়েছে বলে জানিয়েছে মাধ্যমিক শিক্ষা কার্যালয়।

    এ বিষয়ে উপজেলা একাডেমিক সুপারভাইজার সুমন শর্মা বলেন, প্রথমদিন থেকেই শান্তিপূর্ণভাবে এসএসসি পরীক্ষা অনুষ্ঠিত হচ্ছে। ৮১ জন অনুপস্থিতির সবাই প্রথমদিন থেকেই উপস্থিত হয়নি। 

    এ বিষয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) আতাউল গনি ওসমানী বলেন, ৮১ জন অনুপস্থিত শিক্ষার্থীরা কেন পরিক্ষায় অংশগ্রহণ করেনি তার সঠিক কারণ জানা যায়নি। কোনো অপ্রীতিকর ঘটনা না ঘটার জন্যও আমি ও নির্বাহী ম্যাজিস্ট্রেট জামশেদুল আলম পরিক্ষার কেন্দ্র সার্বক্ষণিক মনিটরিং করে যাচ্ছি। এবং প্রতিটি কেন্দ্রে একজন করে টেক অফিসার দায়িত্ব পালন করছেন।
    প্রকাশিত সোমবার ১৯ সেপ্টেম্বর ২০২২

    Post Top Ad

    Post Bottom Ad