• সর্বশেষ আপডেট

    গাজীপুরে নির্মাণাধীন ভবনের তিনতলা থেকে নারী পোশাক শ্রমিকের মরদেহ উদ্ধার!

     

    মোহাম্মদ তাজুল ইসলাম, গাজীপুরঃ গাজীপুর সদর কোনাবাড়ি এলাকা নির্মাণাধীন ভবনের তিনতলার একটি ফ্ল্যাট থেকে এক নারী পোশাক শ্রমিকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। 

    শনিবার (২ সেপ্টেম্বর) সকাল ৯ টার দিকে কোনাবাড়ি থানাধীন দেউলিয়াবাড়ি এলাকায় নির্মাণাধীন ভবনের তিনতলার একটি ফ্ল্যাট থেকে মরদেহটি উদ্ধার করা হয়। 

    নিহতের নাম বুলবুলি বেগম (৩৪) নওগাঁর মহাদেবপুর থানার বামনসাত গ্রামের আয়বাবুর মেয়ে। তিনি স্থানীয় ওরিয়েন্ট এলিউর লিনজেরী লিঃ কারখানায় কাজ করতেন।

    পরিবার ও পুলিশ সূত্রে জানা যায়, বুলবুলি ও তার স্বামী মাসুদ রানা ভাড়া বাড়িতে থাকতো। শনিবার সকালে মাসুদ রানা বুলবুলির ছোট বোন আছিয়াকে ফোন দিয়ে জানায়, তোর বোন অসুস্থ বাসায় গিয়ে খোঁজ নিস। বোন আছিয়া, বাসায় গিয়ে রুমে তালা লাগানো দেখতে পায়। এরপর আশপাশের লোকজন মিলে রুমের তালা ভেঙে ভেতরে প্রবেশ করে দেখে বুলবুলি বেগম উপুড় হয়ে ফ্লোরে পড়ে রয়েছে। পরে তারা থানায় খবর দিলে পুলিশ এসে মরদেহ উদ্ধার করে।

    কোনাবাড়ি থানার সাব ইন্সপেক্টর (এসআই) সাখাওয়াত ইমতিয়াজ বলেন, খবর পেয়ে মরদেহটি উদ্ধার করা হয়েছে। সুরতহাল রিপোর্ট প্রস্তুত শেষে লাশ ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দিন আহমেদ মেডিক্যাল কলেজ হাসপাতাল পাঠানো হয়েছে।

    তিনি আরো বলেন প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ভিকটিমকে গলায় ওড়না পেঁচিয়ে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে । এবিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

    প্রকাশিত শনিবার ০৩ সেপ্টেম্বর ২০২২

    Post Top Ad

    Post Bottom Ad