• সর্বশেষ আপডেট

    রাতে নিখোঁজ ব্যবসায়ী, সকালে ধানক্ষেতে মিললো লাশ

     

    জয়পুরহাটের আক্কেলপুর উপজেলায় আশরাফুল ইসলাম (৩২) নামে এক ব্যবসায়ীর লাশ উদ্ধার করা হয়েছে। 

    শুক্রবার (৯ সেপ্টেম্বর) সকাল ৬টায় উপচেলার কাঁনচপাড়ায় ধানক্ষেত থেকে লাশ উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য দুই জনকে আটক করা হয়েছে।

    আশরাফুল ইসলাম কাঁনচপাড়া গ্রামের সামছুল হকের ছেলে। তিলকপুর রেলস্টেশনে তার বিকাশ ও ফ্লেক্সিলোডের দোকান রয়েছে। 

    পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, প্রতিদিন রাত ৮টার পর দোকান বন্ধ করে বাড়ি ফিরতেন আশরাফুল। তবে বৃহস্পতিবার (৮ সেপ্টেম্বর) রাতে বাড়ি ফেরেননি। আজ সকাল ৬টার দিকে স্থানীয় এক ব্যক্তি মাঠে কাজ করতে যাওয়ার সময় ধানক্ষেতে রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখেন। এরপর গ্রামে ফিরে আরও কয়েকজনকে বিষয়টি জানান। গ্রামের লোকজন ও স্বজনরা গিয়ে আশরাফুলের লাশ শনাক্ত করেন। খবর পেয়ে পুলিশ এসে লাশ উদ্ধার করেছে। তার মাথা থেঁতলানো ও গলায় কাপড় পেঁচানো ছিল।

    আশরাফুলের ছোট ভাই মামুনুর রশিদ বলেন, ‘আমার ভাই বাড়িতে ফিরছিলেন না। তাই রাত দশটার দিকে আমাদের বড় ভাই দোলোয়ার হোসেন তার মোবাইল ফোনে কল করেন। তখন বাড়িতে আসছেন বলেন জানান। এরপর আর কথা হয়নি। সকালে ঘুম থেকে উঠে শুনি, তিলকপুর মহাবিদ্যালয়ের পাশে ধানক্ষেতে রক্তাক্ত লাশ পড়ে আছে।

    আক্কেলপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু বকর সিদ্দিক জানান, লাশ উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ইট দিয়ে মাথায় আঘাত করে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। এ ঘটনায় দুই জনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

    প্রকাশিত বৃহস্পতিবার ০৮ সেপ্টেম্বর ২০২২

    Post Top Ad

    Post Bottom Ad