• সর্বশেষ আপডেট

    আল-আমিনের শাস্তির দাবিতে স্ত্রী ইসরাতের মানববন্ধন

     

    গত সপ্তাহে জাতীয় ক্রিকেট দলের পেসার আল আমিন হোসেনের বিরুদ্ধে মিরপুর মডেল থানায় মারধর ও নির্যাতনের একটি অভিযোগ দায়ের করেন তার স্ত্রী। রবিবার তাকে গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছেন স্ত্রী ইসরাত জাহান মিশু।

    এদিন মিরপুর শেরে বাংলা স্টেডিয়ামের দুই নম্বর গেটের সামনে দুই সন্তান, পরিবারের সদস্য ও অন্যান্য আত্মীয়-স্বজনদের নিয়ে তিনি এই মানববন্ধন করেছেন।


    আল আমিনের শাস্তির দাবিতে দুই ঘণ্টা স্থায়ী হয় নুসরাতের মানববন্ধন। স্টেডিয়ামের গেট বন্ধ থাকায় তার স্বজনরা ভেতরে ঢুকতে পারেননি। অভিযোগ করেছেন, ‘বিসিবি আল-আমিনকে বাঁচাতে চাইছে।’


    এক প্রশ্নের জবাবে নুসরাতের স্বজনরা বলেছেন, ‘যারা স্ত্রী নিপীড়ন করে তাদের জায়গা কোথায় হওয়া উচিত সেটা সবাই জানে। আমরা তো চেয়েছি সহজ একটা বিচার, সেটাই যদি বিসিবি না করে তাহলে আমরা কোথায় যাবো। আমরা প্রায় দুই ঘণ্টা বসে আছি, বিসিবি দরজা খুলছে না। এটার কারণ কী? বিসিবি তার (আল-আমিন) পক্ষ নিচ্ছে কিনা আপনাদের মাধ্যমে (মিডিয়া) আমরা জানতে চাই।’

    গত বৃহস্পতিবার মিরপুর মডেল থানায় শারীরিক নির্যাতন ও বাসা থেকে বের করে দেওয়ার অভিযোগের পর সেটি মামলা আকারে নথিভুক্ত হয়েছে। মামলায় যৌতুক দাবি করার বিষয়টিও উল্লেখ করেছেন ইসরাত। মামলা করার পরদিন জাতীয় দলের এই পেসার বাসা থেকে পালিয়ে গেছেন বলে জানিয়েছেন প্রতিবেশীরা।

    বৃহস্পতিবার লিখিত অভিযোগে ইসরাত জাহান লিখেছেন, ‘গত ২৫ আগস্ট আনুমানিক রাত ১০টায় তার স্বামী বাসায় এসে যৌতুকের ২০ লাখ টাকা এনেছে কিনা জিজ্ঞাসা করেন। এত টাকা পিতার পক্ষে দেওয়া সম্ভব নয় বলে জানালে এলোপাতাড়ি মারধর শুরু করেন আল আমিন। পরে ৯৯৯-এ কল দিলে পুলিশ এসে রক্তাক্ত অবস্থায় তাকে হাসপাতালের জরুরি বিভাগে ভর্তি করান।’

    এর আগে বেশ কয়েকবার শারীরিক, মানসিক নির্যাতনের বিষয়টি তুলে ধরা হয়েছে অভিযোগপত্রে। আল-আমিন ও ইসরাত দম্পতির দুই পুত্র সন্তান রয়েছে। মায়ের সঙ্গে তারাও থানায় এসেছিলেন।

    প্রসঙ্গত, নারীঘটিত কারণে এর আগে শৃঙ্খলাভঙ্গের অভিযোগে বিসিবি আল-আমিনকে শাস্তি দিয়েছিল। বিপিএল চলাকালে হোটেল রুমে নারী অতিথি নিয়ে যাওয়ায় তার শাস্তি হয়েছিল। এছাড়া নানা সময়ে মাঠে অশোভন আচরণের কারণেও শাস্তি পেয়েছেন এই ক্রিকেটার।

    প্রকাশিত রবিবার ০৪ সেপ্টেম্বর ২০২২

    Post Top Ad

    Post Bottom Ad