• সর্বশেষ আপডেট

    ভারত থেকে জন্মভিটায় বেড়াতে এসে মারা গেলেন দিলীপ

     

    রাজশাহীর বাগমারা বেড়াতে এসে মারা গেছেন ভারতীয় নাগরিক। তাঁর নাম দিলীপ কুমার (৫২)। তিনি উপজেলার খুঁজিপুরে আদি জন্মভূমিতে এসেছিলেন ভারতীয় ওই নাগরিক। দিলীপ কুমারের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে। 

    বাগমারা থানার পুলিশ সূত্রে জানা যায়, গত ২৬ জুলাই দিলীপ কুমার দিনাজপুরের হিলি স্থলবন্দর ইমিগ্রেশন দিয়ে বাংলাদেশে আসেন। পরে নিজ জন্মস্থান বাগমারার খুঁজিপুর গ্রামে পৌঁছান। এখানে বসবাস করা বাবা ও স্বজনদের সঙ্গে ছিলেন। গতকাল শুক্রবার রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। রাত সাড়ে ৩টার দিকে অসুস্থ হয়ে পড়লে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। কর্তব্যরত চিকিৎসক দিলীপ কুমারকে মৃত বলে ঘোষণা করেন। তাঁর স্ত্রী, এক ছেলে ও মেয়ে ভারতে আছেন। 

    বাগমারা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. গোলাম রাব্বানী বলেন, ভারতীয় নাগরিককে তাঁরা চিকিৎসা দেওয়ার সুযোগ পাননি। মৃত অবস্থায় হাসপাতালে নেওয়া হয়েছিল। এ জন্য মৃত্যুর কারণ বলতে পারছেন না। 


    বাগমারা থানার ওসি রবিউল ইসলাম জানান, মরদেহ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। প্রক্রিয়া শেষে মরদেহ ভারতে পাঠানো হবে। স্বজনদের পক্ষে থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।
    প্রকাশিত শনিবার ১৩ আগস্ট ২০২২

    Post Top Ad

    Post Bottom Ad