• সর্বশেষ আপডেট

    আ.লীগ সরকার জনগণের হাতে মোমবাতি ধরিয়ে দিয়েছে: ডা. শাহাদাত

     

    চট্টগ্রাম: মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেন বলেছেন, আওয়ামী লীগ সরকার জনগণের হাতে মোমবাতি ধরিয়ে দিয়েছে। রাতারাতি জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির কারণে ভয়ঙ্কর প্রভাব পড়বে দেশের অর্থনীতির ওপর।


    আজ থেকে সাধারণ জনগণের ওপর প্রভাব পড়তে শুরু করেছে।
    আমরা প্রথমে বলেছিলাম এই সরকার জনগণকে হারিকেন ধরিয়ে দিয়েছে। কিন্তু জ্বালানি তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধিতে আর হারিকেন জ্বালানো সম্ভব নয়। এখন মোমবাতি জ্বালানো ছাড়া আর কোনো গতি নেই। জ্বালানি তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধিতে রাস্তায় যানবাহন কমে গেছে।  

    রোববার (৭ আগস্ট) সন্ধ্যায় জ্বালানি তেলের অস্বাভাবিক মূল্যবৃদ্ধি ও অসহনীয় লোডশেডিংয়ের  প্রতিবাদে ১৭ নম্বর পশ্চিম বাকলিয়া ওয়ার্ড বিএনপির উদ্যোগে মোমবাতি মিছিল শেষে প্রধান অতিথির বক্তব্যে তিনি এই কথা বলেন।  

    ডা. শাহাদাত হোসেন বলেন, জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির সঙ্গে সঙ্গে হু হু করে  চাল, ডাল তেলের দাম আবার দ্বিগুণ থেকে তিন গুণ বাড়ছে। এই সরকার গরিব মারার সরকার। গত শুক্রবার রাতে বৃদ্ধি করেছে জ্বালানি তেলের মূল্য।  মাঝখান থেকে আমাদের সাধারণ মানুষ যারা দিনে আনে দিনে খায় তারাই বেশি ক্ষতিগ্রস্ত হচ্ছে। সারাদেশে তীব্র লোডশেডিং ও জ্বালানি তেলের মূল্যবৃদ্ধির প্রতিবাদে বিএনপি জনগণের দাবি আদায়ের রাজপথে নেমে এসেছে। এই সরকারের পতন না হওয়া পর্যন্ত রাজপথে থাকবে। জনগণকে ঐক্যবদ্ধ হতে হবে। দাবি আদায়ে রাজপথে নামতে হবে।  

    মোমবাতি  মিছিল ও বিক্ষোভ  সমাবেশে সভাপতিত্ব করেন ১৭ নম্বর পশ্চিম বাকলিয়া ওয়ার্ড বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মোহাম্মদ সেকান্দার।  সাধারণ সম্পাদক হাজী ইমরান উদ্দিনের সঞ্চালনায় উপস্থিত ছিলেন নগর বিএনপির আহ্বায়ক কমিটির সদস্য গাজী মোহাম্মদ সিরাজ উল্লাহ, নগর বিএনপি নেতা অধ্যক্ষ খোরশেদ আলম, ইসমাইল বাবুল, নগর যুবদলের সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক বাদশা ও বিএনপি নেতা  সাবেক কাউন্সিলর আরিফুল ইসলাম ডিউক প্রমুখ।  
    প্রকাশিত রবিবার ০৭ আগস্ট ২০২২

    Post Top Ad

    Post Bottom Ad