• সর্বশেষ আপডেট

    চুয়েট ভিসি’র সাথে ‘চুয়েট মডেল ইউনাইটেড ন্যাশনস ক্লাব’ নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

     

    চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (চুয়েট)-এর মাননীয় ভাইস চ্যান্সেলর অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম মহোদয়ের সাথে চুয়েট মডেল ইউনাইটেড ন্যাশন্স ক্লাব (CUETMUNC)-এর নেতৃবৃন্দ সৌজন্য সাক্ষাৎ করেছে। গতকাল ২৩শে আগস্ট (মঙ্গলবার)  বেলা ১২.৪০ ঘটিকায় ভাইস চ্যান্সেলর কার্যালয়ে উক্ত সাক্ষাৎ হয়। এ সময় উপস্থিত ছিলেন ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. মো. রেজাউল করিম, তড়িৎ ও ইলেকট্রনিক প্রকৌশল বিভাগের অধ্যাপক ড. কাজী দেলোয়ার হোসেন, পানিসম্পদ কৌশল বিভাগের বিভাগীয় প্রধান ও সংগঠনটির প্রধান উপদেষ্টা অধ্যাপক ড. আয়শা আখতার, যন্ত্রকৌশল বিভাগের অধ্যাপক ও সংগঠনটির উপদেষ্টা অধ্যাপক ড. মো. সানাউল রাব্বী এবং  সংগঠনটির প্রধান মডারেটর ও মানবিক বিভাগের সহকারী অধ্যাপক নাহিদা সুলতানা।

    উল্লেখ্য, গত ১৪ আগস্ট  চুয়েট মডেল ইউনাইটেড ন্যাশন্স ক্লাবের বার্ষিক সভা অনুষ্ঠিত হয়। এতে নতুন কার্যকরি কমিটি ঘোষণা করা হয়। উপাচার্য মহোদয়ের সাথে সাক্ষাৎকালে এ সময় ক্লাবের সভাপতি ইশরাক আহমেদ, সহ-সভাপতি ফয়সাল মেহেদি রহমান, সাধারণ সম্পাদক তুর্জয় ধর, সাংগঠনিক সম্পাদক ফারিহা আলম, ইভেন্ট ম্যানেজমেন্ট সম্পাদক ফয়সাল আনোয়ার, জনসংযোগ সম্পাদক ফাবলিহা এনাম চৌধুরী, রিসার্চ সম্পাদক ওয়াসিমা মাহপারা এবং অফিস সম্পাদক মনিকা চৌধুরী উপস্থিত ছিলেন।

    সাক্ষাৎকালে উপাচার্য অধ্যাপক ড. মোহাম্মদ রফিকুল আলম মডেল ইউনাইটেড ন্যাশন্স ক্লাবের ভবিষ্যতের ভাবমূর্তি রক্ষা করার বিষয়ে বিশেষ পরামর্শ দেন এবং ভবিষ্যতে যেন চুয়েট মডেল ইউনাইটেড নেশনস ক্লাব বিভিন্ন অনুষ্ঠানের মাধ্যমে ভবিষ্যত নেতৃত্বের কান্ডারি সৃষ্টি করতে পারে এই ব্যাপারে বিশেষ গুরুত্ব দেন।

    প্রকাশিত বুধবার ২৪ আগস্ট ২০২২

    Post Top Ad

    Post Bottom Ad