• সর্বশেষ আপডেট

    গাজীপুরে প্রলোভনে কলেজছাত্রীকে ইস্কুল ছাত্রের ধর্ষণ: থানায় মামলা

     

    মোহাম্মদ তাজুল ইসলাম, গাজীপুরঃ গাজীপুরের  পূবাইলে দশম শ্রেণির এক ছাত্রের বিরুদ্ধে বিয়ের প্রলোভন দিয়ে কলেজছাত্রীকে ধর্ষণের অভিযোগে মামলা হয়েছে। 

    রোববার (৭আগস্ট) সকালে ছাত্রীর বাবা বাদী হয়ে মামলা করেন। 
    স্কুলছাত্রের বাড়ি পূবাইল থানার মাজুখান পশ্চিমপাড়া এলাকায়।

    জানাযায়, দশম শ্রেণির স্কুলছাত্রের সঙ্গে একই এলাকার ভাড়াটিয়া কলেজপড়ুয়া এক ছাত্রীর প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরে বিয়ের প্রলোভনে ওই ছাত্রীর সঙ্গে একাধিকবার শারীরিক সর্ম্পক গড়ে তোলে স্কুলছাত্র। পরে কলেজছাত্রীর পরিবারের পক্ষ থেকে বিয়ের বিষয়টি ছাত্রের পরিবারকে জানানো হলে, তারা এ বিয়েতে অস্বীকৃতি জানায়।

    মামলার বাদী বলেন, আমার মেয়েকে বিয়ে করবে বলে গত ২৯ মে বিকেলে আমাদের অনুপস্থিতির সুযোগে আমার বাসায় মেয়ের সঙ্গে শারীরিক সম্পর্ক করে। পরবর্তীতে বিভিন্ন সময় তাদের মধ্যে মেলামেশা চলতে থাকে। এক পর্যায়ে আমার মেয়ে তার প্রেমিককে বিয়ে করতে প্রস্তাব দিলে সে রাজি হয়নি। 

    তিনি আরও বলেন, গত কয়েকদিন আগে ছেলের বাবাকে বিষয়টি জানানো হয়। ছেলের পরিবারও এ বিয়ে করাতে রাজি হয়নি। এক পর্যায়ে ছেলেকে আসামি করে থানায় মামলা করি।

    পূবাইল থানার পরিদর্শক (তদন্ত) আতিকুর রহমান বলেন, এ ঘটনায় রোববার পূবাইল থানায় মামলা করে মেয়ের বাবা। মামলার পর স্কুলছাত্র গা ঢাকা দিয়েছে। তাকে পুলিশি হেফাজতে আনার চেষ্টা চলছে। ভিকটিমের স্বাস্থ্য পরীক্ষার জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

    প্রকাশিত মঙ্গল্বার ০৯ আগস্ট ২০২২

    Post Top Ad

    Post Bottom Ad