Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    ৭ম বর্ষে নিউজ টোয়েন্টিফোর: চট্টগ্রামে বর্ণাঢ্য আয়োজন


    বর্ণাঢ্য আয়োজনে চট্টগ্রাম বিভাগীয় কার্যালয়ে কেক কেটে সংবাদভিত্তিক বেসরকারি টেলিভিশন নিউজ টোয়েন্টিফোরের ৭ম বর্ষে পদার্পণ উদযাপন করা হয়।  

    বৃহস্পতিবার (২৮ জুলাই) নিউজ টোয়েন্টিফোরের জ্যেষ্ঠ প্রতিবেদক ও চট্টগ্রাম বিভাগীয় প্রধান শেখ জায়েদ ও নিজস্ব প্রতিবেদক নয়ন বড়ুয়া জয়ের  হাতে ফুল দিয়ে শুভেচ্ছা জানান বিশিষ্টজনরা।

     
    চট্টগ্রাম থেকে প্রতিদিন বিকেল ৩টায় আলাদা সংবাদ বুলেটিন প্রচার করায় নিউজ টোয়েন্টিফোর কর্তৃপক্ষের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন তারা।  

    তারা বলেন, বিগত ৬ বছরে নিউজ টোয়েন্টিফোর চট্টগ্রামকে গুরুত্বের সঙ্গে তুলে ধরেছে। চট্টগ্রাম প্রেসক্লাব সভাপতি আলী আব্বাস, বিএফইউজের সাবেক সহসভাপতি রিয়াজ হায়দার চৌধুরী, সাংবাদিক মোস্তাক আহমেদ, বাংলানিউজ টোয়েন্টিফোর ডট কমের ডেপুটি এডিটর তপন চক্রবর্তী, দৈনিক কালের কণ্ঠের ব্যুরো প্রধান মুস্তফা নঈম, ডেইলি সানের বিভাগীয় প্রধান নুরুদ্দিন আলমগীর এ সময় উপস্থিত ছিলেন।

    শুভেচ্ছা জানাতে আসেন চট্টগ্রামের নগর পরিকল্পনাবিদ স্থপতি আশিক ইমরান ও প্রকৌশলী শহিদুল আলম, পরিবেশবিদ মুক্তিযোদ্ধা অধ্যাপক ইদ্রিস আলী এবং চট্টগ্রাম চেম্বার অব কমার্সের সাবেক পরিচালক মাহফুজুল হক শাহ।

    ৭ম বর্ষে পদার্পণ উপলক্ষে বর্ণিলভাবে সাজানো হয় টেলিভিশনটির বিভাগীয় কার্যালয়।  

    শুভেচ্ছা জানান সিইউজের সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলামও। এছাড়া বিভিন্ন রাজনৈতিক ব্যক্তিত্ব, ব্যাবসায়ী সংগঠনের পক্ষ থেকেও শুভেচ্ছা জানানো হয়।  

    নিউজ টোয়েন্টিফোর বস্তুনিষ্ঠ সংবাদ পরিবেশনের কারণে মানুষের পছন্দের তালিকায় স্থান করে নিয়েছে বলে মন্তব্য করেন অতিথিরা।

    আয়োজনে বিভিন্ন টেলিভিশনসহ গণমাধ্যমের বিভাগীয় প্রধানরাও শুভেচ্ছা জানাতে আসেন।

    প্রকাশিত: বৃহস্পতিবার ২৮ জুলাই ২০২২

    Post Top Ad

    Post Bottom Ad