Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    সিটি গ্রুপের চেয়ারম্যানকে গ্রেফতারের নির্দেশ

     

    বাংলাদেশ স্ট্যান্ডার্ডস অ্যান্ড টেস্টিং ইনস্টিটিউশনের (বিএসটিআই) করা মামলায় সিটি গ্রুপের চেয়ারম্যান ফজলুর রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করেছেন আদালত। 

    বৃহস্পতিবার (১৪ জুলাই) দুপুরে চট্টগ্রাম মহানগর হাকিম আদালতের চতুর্থ আদালতের বিচারক কাজী শরিফুল ইসলাম গ্রেফতারের আদেশ দেন।

    বিএসটিআইয়ের পাবলিক প্রসিকিউটর (পিপি) অ্যাডভোকেট আশরাফ খন্দকার জানান, ‌২০১৯ সালে সিটি গ্রুপের তীর ব্র্যান্ডের কিছু সয়াবিন তেল জব্দ করে বিএসটিআই। এসব তেল পরীক্ষা করে সরকারের নির্ধারিত মাত্রার ভিটামিন-এ না পাওয়ায় ২০১৯ সালের ২০ অক্টোবর আদালতে মামলা করে সংস্থাটি। বিএসটিআইয়ের অনুমতি ছাড়া এই তেল বাজারজাত করা হয়েছিল। 


    তিনি আরও জানান, এই মামলায় বৃহস্পতিবার আদালতে অভিযোগ গঠনের মধ্যে দিয়ে বিচার শুরুর নির্দেশ দিয়েছেন। মামলার একমাত্র আসামি সিটি গ্রুপের চেয়ারম্যান ফজলুর রহমান। এর আগে তিনি এ মামলায় উচ্চ আদালত থেকে জামিনে ছিলেন। জামিনের মেয়াদ শেষ হলেও নিম্ন আদালতে আত্মসমর্পণ করেননি। তার আইনজীবীরা একাধিকবার সময় নিয়েছিলেন।

    এ বিষয়ে সিটি গ্রুপের পরিচালক (অর্থ) বিশ্বজিৎ সাহা বলেন, ‘ফজলুর রহমানের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারির বিষয়টি শুনেছি। বিএসটিআইয়েরর এ মামলাটি অনেক পুরনো। তবে চেয়ারম্যান অসুস্থ। আমরা আইনিভাবে বিষয়টি মোকাবিলা করবো।
    প্রকাশিত: বৃহস্পতিবার ১৪ জুলাই ২০২২

    Post Top Ad

    Post Bottom Ad