Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    পদ্মা সেতুর উদ্বোধন দেখতে ভোলা থেকে ১৪ লঞ্চে আসছে মানুষ

     

    দিগন্ত নিউজ ডেস্ক: পদ্মা সেতু উদ্বোধন অনুষ্ঠানে যোগ দিতে ভোলা থেকে ১৪ লঞ্চে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ সংগঠনের প্রায় ৩০ হাজার নেতাকর্মী মাদারীপুরের সমাবেশস্থলের উদ্দেশ্যে রওনা হয়েছেন। শুক্রবার (২৪ জুন) বিকাল ৪টা থেকে ৬টার মধ্যে জেলার বিভিন্ন উপজেলার লঞ্চঘাট থেকে তারা যাত্রা করেন।

    ভোলা-৪ আসনের সংসদ সদস্য আবদুল্লাহ আল ইসলাম জ্যাকব জানান, তার নির্বাচনি এলাকা চরফ্যাশন ও মনপুরার ১০ হাজার নেতাকর্মী পাঁচ লঞ্চে পদ্মার উদ্দেশে যাত্রা করেছে।

    ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন জানান, তার নির্বাচনি এলাকা লালমোহন ও তজুমদ্দিন উপজেলার ১০ হাজার নেতাকর্মী পাঁচ লঞ্চে পদ্মার উদ্দেশে যাত্রা করেছেন।

    ভোলা জেলা আওয়ামী লীগের সভাপতি ফজলুল কাদের মজনু ও সাধারণ মইনুল হোসেন বিপ্লবের নেতৃত্বে তিন লঞ্চে আট হাজার নেতাকর্মী রওনা হয়েছেন।

    যুবলীগের কেন্দ্রীয় কমিটির সদস্য ড. আশিকুর রহমান শান্ত জানান, তার তত্ত্বাবধানে ভোলা খেয়াঘাট থেকে শুক্রবার সন্ধ্যায় যুবলীগের প্রায় তিন হাজার নেতাকর্মী যাত্রা করেছেন।

    আগামীকাল শনিবার (২৫ জুন) সকালে পদ্মা সেতুর মাওয়া প্রান্তে সেতুটির উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এরপর তিনি মাদারীপুরের শিবচরের সমাবেশে যোগ দেবেন। সেখানে প্রায় ১০ লাখের বেশি মানুষের সমাগম হবে বলে আশা করা হচ্ছে।

    প্রকাশিত: শুক্রবার ২৪ জুন ২০২২

    Post Top Ad

    Post Bottom Ad