Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    জায়েদ আনন্দিত ও গর্বিত, নিপুণ বললেন স্বপ্নের বাস্তবতা


    শনিবার (২৫ জুন) চালু হলো দেশের সবচেয়ে বড় যোগাযোগ প্রকল্প পদ্মা সেতু। এদিন প্রধানমন্ত্রী শেখ হাসিনা পদ্মা সেতুর আনুষ্ঠানিক উদ্বোধন করেন।


    এর মাধ্যমে পদ্মার দুই পাড় মাওয়া ও জাজিরার মানুষের মধ্যে এতোদিন যে দুরত্ব ছিল তা ঘুচে গেল। এই আনন্দ উদযাপন করছেন সারাদেশের মানুষেরা। সংস্কৃতি অঙ্গনের মানুষেরাও ভেসেছেন এই আনন্দের স্রোতে।

    পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে আমন্ত্রণ পেয়েছিলেন চিত্রনায়ক জায়েদ খান। অনুষ্ঠানে যাওয়ার আগে তিনি নিজের অনুভূতি প্রকাশ করেছেন। পদ্মা সেতুর নিচে তোলা একটি ছবি শেয়ার দিয়ে ফেসবুকে লেখেন, ‘আমার টাকায় আমার পদ্মা সেতু। আনন্দিত এবং গর্বিত। এমন ঐতিহাসিক উদ্বোধনী অনুষ্ঠানে একজন আমন্ত্রিত অতিথি হতে পেরে নিজেকে সৌভাগ্যবান মনে করছি। ধন্যবাদ প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ’

    এদিকে প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানিয়েছেন চিত্রনায়িকা নিপুণও। বিটিভির একটি ভিডিও বার্তায় তিনি বলেন, ‘পদ্মা সেতু, স্বপ্নের অবিস্মরণীয় বাস্তবতা। লক্ষ্য যদি স্থির থাকে, সততা, দৃঢ়তা, নিষ্ঠা, সাহসিকতা, অবিচল আত্মবিশ্বাস মানুষকে তার অভীষ্ট লক্ষ্যে পৌঁছাবেই। এমনই এক শাশ্বত বার্তা দিলেন বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। ধন্যবাদ প্রধানমন্ত্রী আমাদেরকে পদ্মা সেতু উপহার দেওয়ার জন্য। ’

    পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে দেশের অনেক তারকা অংশ নিয়েছেন। এই তালিকায় আছেন সুবর্ণা মুস্তাফা, রিয়াজ, ফেরদৌস, তারিন, নিপুণ, শমী কায়সার, আফসানা মিমিসহ আরো অনেকে।

    প্রকাশিত: শনিবার ২৫ জুন ২০২২

    Post Top Ad

    Post Bottom Ad