• সর্বশেষ আপডেট

    লোহাগাড়ায় আসামীর দায়ের কোপে পুলিশ সদস্যের কবজি বিচ্ছিন্ন।

     

    চট্টগ্রামের লোহাগাড়ায় আসামী ধরতে গিয়ে দা’র কোপে মো. জনি খাঁন (৩০) নামে এক পুলিশ কনস্টেবল হাতের কবজি বিচ্ছিন্ন হয়ে গেছে। এসময় আহত হয়েছে আরও এক পুলিশ সদস্য।

    রবিবার (১৬ মে ) সকাল সাড়ে ৯টায় উপজেলার পদুয়া ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের আধার মানিক নালারকিল এলাকায়িএ হামলার ঘটনা ঘটে।আহত অপর পুলিশ সদস্যের নাম শাহাদত নামে (২৭)।

    তাদের বর্তমানে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।পুলিশ ও স্থানীয়দের সূত্রে জানা গেছে, একাধিক মামলার পরোয়ানাভুক্ত আসামি স্থানীয় কবির আহমদকে গ্রেপ্তার করতে লোহাগাড়া থানার এস আই ভক্ত চন্দ্র দত্তের নেতৃত্বে একটি পুলিশি টিম আজ সকালে তার বাড়ি ঘেরাও করে। 

    এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে কবির আহমদ তার বাহিনীকে খবর দেয়।তারা দ্রুত ঘটনাস্থলে এসে ধারালো অস্ত্র নিয়ে পুলিশের ওপর হামলা চালায়। এসময় সন্ত্রাসীদের ধারালো দা’য়ের কোপে কনস্টেবল জনির বাম হাতের কবজি বিচ্ছিন্ন হয়ে যায়।খবর পেয়ে সাতকানিয়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শিবলী নোমান ঘটনাস্থল ছুটে যান।লোহাগাড়া থানার অফিসার ইনচার্জ আতিকুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, আসামী গ্রেপ্তার করতে গিয়ে হামলার শিকার হয়েছে পুলিশ। আমাদের দুই পুলিশ আহত হয়েছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।
    প্রকাশিত: রবিবার ১৫ মে ২০২২