• সর্বশেষ আপডেট

    পাঞ্জাবির ট্যাগে তিনগুণ দাম, টাকা ফেরত দিলো ‘ম্যানহুড

     

    ৭৯০ টাকা মূল্যের পাঞ্জাবিতে নতুন ট্যাগ লাগিয়ে ২৩৯০ টাকা করে বিক্রি করে ‘ম্যানহুড’। এ নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে সমালোচনার ঝড় ওঠে।

    নড়েচড়ে বসে ম্যানহুড কর্তৃপক্ষ ও সানমার দোকান মালিক সমিতি। পরে ভুক্তভোগী নেজাম উদ্দিনকে ২৩৯০ টাকা ফেরত দিয়েছেন তারা।
    এর আগে গত ২৫ এপ্রিল ৭৯০ টাকার পাঞ্জাবির ট্যাগে ২৩৯০ টাকা! শিরোনামে সংবাদ প্রকাশিত হয়। সংবাদটি কর্তৃপক্ষের নজরে আসে। পরে ভুক্তভোগী নেজাম উদ্দিনের সঙ্গে তারা যোগাযোগ করে টাকা ফেরত দিয়েছেন।  

    মঙ্গলবার (২৬ এপ্রিল) রাত সাড়ে ১১টার দিকে সানমার ওশান সিটির দোকান মালিক সমিতির নেতৃত্বের মধ্যস্থতায় এ টাকা ফেরত দেয় ম্যানহুড।

    নেজাম উদ্দিন  বলেন, গত ২৪ এপ্রিল চট্টগ্রাম নগরের জিইসি সংলগ্ন সানমার শপিং কমপ্লেক্সের ‘ম্যানহুড’ নামের দোকান থেকে একটা পাঞ্জাবি কিনি। যেখানে ফিক্সড দাম লেখা ২৩৯০ টাকা।  সেটা দিয়েই কিনি। কিন্তু বাসায় এসে প্যাকেট থেকে পাঞ্জাবি বের করে পরিবারের সদস্যদের দেখানোর সময় বুঝতে পারি দাম আলাদা করে গাম জাতীয় কিছু দিয়ে লাগিয়ে রাখা। সেটা তুলে তো অবাক। ঠিক নিচে আরেকটি দাম। সেখানে লেখা ৭৯০ টাকা।  

    তিনি বলেন, এর পর কর্তৃপক্ষ আমাকে ডেকে নিয়ে যায়। সানমার ওশান সিটি দোকান মালিক সমিতির নেতৃবৃন্দের উপস্থিতিতে আমাকে ২৩৯০ টাকা ফেরত দেয়। যদিও তারা আমাকে আরও ভালো মানের পাঞ্জাবি নিতে বলেন। কিন্তু আমি আবারও প্রতারিত হওয়ার ভয়ে নিইনি।

    প্রকাশিত: বুধবার ২৭ এপ্রিল ২০২২

    Post Top Ad

    Post Bottom Ad