• সর্বশেষ আপডেট

    দুই কোটি টাকা ব্যয়ে নির্মিত মসজিদের উদ্বোধন করলেন নায়িকা রোজিনা

     

    চিত্রনায়িকা রোজিনার নিজস্ব অর্থায়নে তার নানা বাড়ী গোয়ালন্দের পদ্মার মোড় এলাকায় দশ গম্বুজ খাদিজা জামে মসজিদের উদ্ধোধন হল আজ শুক্রবার।
    আশির দশকের ঢালিউডের জনপ্রিয় নায়িকা রোজিনা। শৈশব-কৈশরের স্মৃতি বিজড়িত জন্মভূমিতে নিজ মায়ের নামে প্রায় পৌনে দুই কোটি টাকা ব্যয়ে তুরস্কের নকশায় দৃষ্টিনন্দন “দশ গম্বুজ খাদিজা জামে মসজিদ” নির্মাণ করে তার উদ্বোধন করেছেন।
    টানা দুই বছরে নির্মাণ কাজ শেষ করে আজ শুক্রবার (১ এপ্রিল) জুমার নামাজ আদায়ের মধ্যদিয়ে দৃষ্টিনন্দন এ মসজিদটির উদ্বোধন করা হয়।
    উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য ও সাবেক শিক্ষা প্রতিমন্ত্রী আলহাজ্ব কাজী কেরামত আলী, নায়ক ইলিয়াস কাঞ্চন, গোয়ালন্দ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব মোস্তফা মুন্সি, গোয়ালন্দ উপজেলা নির্বাহী অফিসার মো. আজিজুল হক খান মামুন, গোয়ালন্দ পৌরসভার মেয়র নজরুল ইসলাম মন্ডল, সাবেক মেয়র শেখ মো. নিজাম প্রমুখ। এছাড়া ঢাকাই চলচিত্রের বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
    এ সময় নায়িকা রোজিনা বলেন, জম্মভূমির কথা আমার সব সময় মনে পড়ে। ব্যস্ততার কারণে গোয়ালন্দে তেমন আসা হয় না। তারপর আমার সমস্ত অনুভুতি জুড়ে আমার এই জন্মভূমি। সেই অনুভুতি থেকেই বাড়ির সামনে মায়ের নামে মসজিদ নির্মাণ করছি।
    তিনি আরো বলেন, এখানে একটি চক্ষু হাসপাতাল করার চিন্তা আছে। সকলের সহযোগিতা পেলে সেটির কাজ দ্রুতই শুরু করব।

    প্রকাশিত: শুক্রবার ০১ এপ্রিল ২০২২

    Post Top Ad

    Post Bottom Ad