Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    ২১ বছর পর চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের কমিটি

     

    দীর্ঘ ২১ বছর পর চট্টগ্রাম মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। কমিটিতে দেবাশীষ নাথ দেবু সভাপতি ও আজিজুর রহমান আজিজ সাধারণ সম্পাদকের দায়িত্ব পেয়েছেন।
    বুধবার (৯ মার্চ) রাতে স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুর স্বাক্ষরিত সংবাদ বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়। তিন বছরের জন্য ২০ সদস্যের আংশিক কমিটি ঘোষণা করা হয়েছে। আগামী সাত দিনের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হবে।
    কমিটির অন্যরা হলেন—সহ-সভাপতি হেলাল উদ্দিন, আবুল হাসনাত মো. বেলাল, অ্যাডভোকেট তসলিম উদ্দিন, সুজিত দাশ, দেলোয়ার হোসেন ফরহাদ, মনোয়ার জাহান মনি, নাজমুল হুদা শিপন, মো. আজিজ মিছির, আজাদ খান অভি, আবদুর রশিদ লোকমান, মিনহাজুল আবেদীন চৌধুরী সায়েম, যুগ্ম সাধারণ সম্পাদক মো. সাইফুদ্দিন, আব্দুল্লাহ আল মামুন, সরফরাজ নেওয়াজ চৌধুরী রবিন, সাংগঠনিক সম্পাদক মাছুদ খান, মো. সালাহ উদ্দিন (শেরশাহ), তেবাশীষ আচার্য্য ও প্রচার সম্পাদক তাসাদ্দেক নূর চৌধুরী তপু।
    এর আগে ২০২১ সালের ১৯ জুন চট্টগ্রাম মহানগর স্বেচ্ছাসেবক লীগের ভার্চুয়াল সম্মেলন অনুষ্ঠিত হয়। সম্মেলনে স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় নেতারা ভিডিও কনফারেন্সে যুক্ত হন। তবে সম্মেলনের দিন কমিটি ঘোষণা করা হয়নি। প্রায় আট মাস পর বুধবার কমিটি ঘোষণা করা হয়েছে।
    উল্লেখ্য, ২০০১ সালের ১৪ জুলাই নগর স্বেচ্ছাসেবক লীগের ২১ সদস্যের আহ্বায়ক কমিটি গঠন হয়। এটা ছিল সংগঠনটির চট্টগ্রাম মহানগরে প্রথম কমিটি। এতে আহ্বায়ক করা হয় আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এইচএম জিয়াউদ্দিনকে।


    প্রকাশিত: বৃহস্পতিবার ১০ মার্চ ২০২২

    Post Top Ad

    Post Bottom Ad