Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    পার্কভিউ হসপিটালের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন

      

    ১৫ দিনব্যাপী নানান সেবামূলক  কর্মসূচির মাধ্যমে  চট্টগ্রাম নগরীর পার্কভিউ হসপিটাল এন্ড ডায়াগনস্টিক লিমিটেডের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন উপলক্ষে পালিত হচ্ছে সেবা পক্ষ ২০২২ (১ থেকে ১৫ ফেব্রুয়ারি) কর্মসূচি। 

    চট্টগ্রামে কভিড চিকিৎসার অন্যতম পথিকৃৎ পার্কভিউ হসপিটালের এ প্রতিষ্ঠাবার্ষিকী অনুষ্ঠানে "সেবাপক্ষ" উদ্বোধন করেন, পার্কভিউ হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক  ডাঃ এ টি এম রেজাউল করিম।

    এসময়  সমাজিক, দায়বদ্ধতার অংশ হিসেবে সকলকে সাধ্যানুযায়ী সমাজের কল্যাণে এগিয়ে আসার আহ্বান জানিয়ে  তিনি বিলেন পার্কভিউ হসপিটাল প্রতিষ্ঠাকালীন আমাদের লক্ষ্য ছিলো, চট্টগ্রামের মানুষ যেন সঠিক চিকিৎসা সেবা পায়।

     উন্নত চিকিৎসার জন্য যেন মানুষ ঢাকায় যেতে না হয়। এখন চট্টগ্রামেই সব ধরণের চিকিৎসা পাচ্ছেন মানুষ। আমাদের রয়েছে ব্রেস্ট ক্যান্সার শনাক্তে চট্টগ্রামে একমাত্র অত্যাধুনিক মেমোগ্রাফী মেশিন,  অত্যাধুনিক  এম আর আই.(MRI) মেশিন, জার্মানির বিখ্যাত ESWL (Lithotripsy) মেশিনের মাধ্যমে,বিনা অপারেশনে কিডনির পাথর অপসারণে তা-ও চট্টগ্রামে প্রথম এবং একমাত্র সেবায় দিচ্ছি বিশেষ ছাড়।

     জানা গেছে, এর আগেও করোনার প্রকোপে  সারা দেশের মত চট্টগ্রামেও যখন চিকিৎসা সেবার জন্য মানুষের  হাহাকার ছিল, তখন সর্বপ্রথম বেসরকারি ডেডিকেটেড হসপিটাল হিসেবে পার্কভিউ হসপিটাল এগিয়ে এসেছিলেন, চিকিৎসাসেবা দিয়েছিলেন হাজার হাজার করোনা আক্রান্ত রোগীকে, এই হসপিটালে চিকিৎসা নিয়ে সুস্থ্যতারহার ও ছিল সব চেয়ে বেশি।
     

    এ "সেবাপক্ষ" উদ্বোধন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পার্কভিউ হসপিটালের মার্কেটিং ডাইরেক্টর ডাঃ শাহ আলম, মেডিকেল ডাইরেক্টর (ল্যাব সার্ভিস) ডাঃ আহমেদ রহিম, কমপ্লায়েন্স ডাইরেক্টর ডাঃ সালাউদ্দিন এম এ এইচ চৌধুরী,  এনআইসিইউ ইনচার্জ ডাঃ মোঃ সগীর, ডাঃ মোঃ মামুন, ইমার্জেন্সি ইনচার্জ ডাঃ এনামুল কবির তানভীর, জেনারেল ম্যানেজার তালুকদার জিয়াউর রহমান শরীফ, মার্কেটিং ম্যানেজার জাহেদুল ইসলাম সহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ। 
    উল্লেখ্য "সেবাপক্ষ" উপলক্ষে পার্কভিউ হসপিটাল প্রদান করছে সকল প্যাথলজিকাল পরীক্ষায় ৩০% ডিসকাউন্ট সুবিধা।

    প্রকাশিত: মঙ্গলবার ০১ ফেব্রুয়ারি ২০২২

    Post Top Ad

    Post Bottom Ad