Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    বর্ণাঢ্য আয়োজনে পার্কভিউ হসপিটালের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন


     এম এ মেহেদিঃ চট্টগ্রামের স্বনামধন্য পার্কভিউ হাসপাতালের ১৫ দিনব্যাপী নানান কর্মসূচি ও সেবা কক্ষ'র মাধ্যমে, মহান ভাষার মাস  এই ফেব্রুয়ারি মাসে আজ এক বর্ণাঢ্য অনুষ্ঠানের মাধ্যমে নগরীর শীর্ষস্থানীয় বেসরকারি হাসপাতাল,পার্কভি'র চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়।


     মঙ্গলবার ১৫ ফেব্রুয়ারি পার্কভিউ হাসপাতালের প্রধান ফটকে শান্তির প্রতীক পায়রা ও বেলুন উড়িয়ে এবং হাসপাতালের  ২য় তলায় সকাল ১০ টায় প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন  অনুষ্ঠানের শুভ সূচনা করা হয়।

     অনুষ্ঠান কর্মসূচির উদ্বোধন করেন চট্টগ্রাম সিটি করপোরেশনের ৮ নং ওয়ার্ড কাউন্সিলর মোরশেদ আলম।


     মেডিসিন বিশেষজ্ঞ ডাঃ মাহমুদ  রেজাউল করিমের  সঞ্চালনায় আয়োজিত অনুষ্ঠের প্রধান অতিথি ছিলেন একুশে পদকপ্রাপ্ত দৈনিক আজাদীর সম্পাদক এম এ মালেক।


    প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, করোনার মহামারীর কঠিন সময়ে চট্টগ্রামে কভিড চিকিৎসায় অগ্রণী ভূমিকা রাখার জন্য পার্কভিউ হাসপাতালের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি, পাসাপাশি এ সেবা সকল সময় সমন্নত রেখে সমাজের দরিদ্র  জনগোষ্ঠীর চিকিৎসার্থেও যথাসাধ্য এগিয়ে আসার আহ্বান জানাচ্ছি।

     কাউন্সিলর মোরশেদ আলম বলেন, চট্টগ্রামের মানুষের কাছে আস্থা অর্জন করতে পেরেছে পার্কভিউ হাসপাতাল, আমি যে কন অসুস্থতায় ভুগলে আর কোন দিকে না তাকিয়ে নিশ্চিনতে পার্কভিউ হাসপাতাল চলে আসি কারন এই হাসপাতালের  সেবায় ব্যবস্থাপনায় আমি মুগ্ধ। আমি মনে করি এই ৪ বছরে পার্কভিউ হাসপাতাল আমার মত অনেকের আস্থা অর্জন করেছে, আমি পার্কভিউর সফলতা কামনা করছি।

     অনুষ্ঠানে পার্কভিউ হসপিটালের ব্যবস্থাপনা পরিচালক ডাঃ এ টি এম রেজাউল করিমের সভাপতিত্বে, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্কভিউ হসপিটালের চেয়ারম্যান ডাঃ এ কে এম ফজলুল হকএবং ভাইস-চেয়ারম্যান মূর্তজা সিদ্দিক চৌধুরী।

    এসময় কেক কাটা শেষে একুশে পদকপ্রাপ্ত দৈনিক আজাদীর সম্পাদক এম এ মালেক, এবং চট্টগ্রাম সিটি করপোরেশনের ৮ নং ওয়ার্ড কাউন্সিলর মোরশেদ আলমকে ক্রেস্ট প্রদান করেন ডাঃ এটি এম রেজাউল করিম।


    অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন পার্কভিউ হসপিটালের হসপিটাল ডাইরেক্টর ডাঃ মোঃ রেজাউল করিম, ল্যাব ডাইরেক্টর ডাঃ মাহবুবুর রহমান চৌধুরী, মেডিকেল ডাইরেক্টর (ল্যাব সার্ভিস) ডাঃ আহমেদ রহিম, কমপ্লায়েন্স ডাইরেক্টর ডাঃ সালাহউদ্দিন এম এ এইচ চৌধুরী, মেইনটেনেন্স ডাইরেক্টর ইঞ্জিনিয়ার মমিনুল হক,  চিকিৎসক ডাঃ ইব্রাহিমখলিলুল্লাহ, ডাঃ মোঃ জসিম উদ্দিন, ডাঃ এম আলম সাদী, ডাঃ সগীর, জিএম তালুকদার জিয়াউর রহমান শামীম,ডিজিএম হুমায়ুন কবীর , হেড অব মার্কেটিং জাহেদুল ইসলাম সহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা ওকর্মচারীবৃন্দ।


    উল্লেখ্য, আন্তর্জাতিক মাতৃভাষা দিবস সামনে রেখে ও প্রতিষ্ঠাবার্ষিকীর অংশ হিসেবে পার্কভিউ হসপিটাল গত ১ফেব্রুয়ারি থেকে ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত সেবাপক্ষ প্রোগ্রাম আয়োজনের মাধ্যমে প্রায় ১৫ হাজারআউটডোর রোগীকে রোগ নির্ণয় পরীক্ষায় বিশেষ ডিসকাউন্ট সুবিধা প্রদান করে এবং পার্কভিউ হসপিটালেরব্যবস্থাপনা পরিচালক ডা: এ টি এম রেজাউল করিমের সৌজন্যে প্রায় ৫০০ ভর্তি রোগীকে প্রতিষ্ঠাবার্ষিকীস্মারক উপহার সামগ্রী প্রদান করা হয়

    প্রকাশিত: মঙ্গলবার  ১৫ ফেব্রুয়ারি ২০২২

    Post Top Ad

    Post Bottom Ad