• সর্বশেষ আপডেট

    নোয়াখালী সুবর্ণচরে নৌকার ভরাডুবি,বিদ্রোহী প্রার্থীর জয়

     

    মোঃইব্রাহিম নোয়াখালী প্রতিনিধিঃ নোয়াখালীর সুবর্ণচর উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীরা বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। নৌকার প্রার্থীরা হেরে গেছেন। বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) দুই ইউনিয়নে অনুষ্ঠিত নির্বাচনে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীরা বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

    উপজেলা নির্বাচন কর্মকর্তা মোহাম্মদ মনিরুল ইসলাম বেসরকারিভাবে নির্বাচিত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।
    উপজেলা নির্বাচন অফিস সূত্রে জানা যায়, ১ নম্বর চর জব্বর ইউনিয়নে আনারস প্রতীকের স্বতন্ত্র (আওয়ামী লীগ বিদ্রোহী) প্রার্থী উপজেলা আওয়ামী লীগের বহিষ্কৃত সভাপতি অ্যাডভোকেট ওমর ফারুক এবং ৫ নম্বর চর জুবিলী ইউনিয়নে আনারস প্রতীকের স্বতন্ত্র (আওয়ামী লীগ বিদ্রোহী) প্রার্থী উপজেলা যুবলীগের বহিষ্কৃত যুগ্ম-আহ্বায়ক মো. সাইফুল্লাহ খসরু বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন।

    উল্লেখ্য, দুই ইউনিয়নে চেয়ারম্যান পদে ১৫ জন, সাধারণ সদস্য পদে ৫৩ জন ও সংরক্ষিত মহিলা সদস্য পদে ২৪ জন প্রতিদ্বন্দ্বিতা করেন। দুই ইউনিয়নের ২৭টি কেন্দ্রে মোট ভোটার ছিল ৭১ হাজার ৬১৯ জন। এর মধ্যে পুরুষ ভোটার ৩৮ হাজার ১১১ জন এবং নারী ভোটার ছিল ৩৩ হাজার ৫০৮ জন।এদিকে, জেলার হাতিয়া উপজেলার সুখচর ও নলচিরা ইউনিয়নে আগেই সব পদে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় সেখানে নির্বাচন অনুষ্ঠিত হয়নি।

    প্রকাশিত: শুক্রবার ১১ ফেব্রুয়ারি ২০২২

    Post Top Ad

    Post Bottom Ad