Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    সাতকানিয়ায় যুবলীগ নেতার ওপর হামলার ঘটনায় মামলা

     


    সাতকানিয়ার খাগরিয়ায় দক্ষিণ জেলা যুবলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক পার্থ সারথি চৌধুরীর ওপর হামলার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে।  

    সোমবার (৭ ফেব্রুয়ারি) রাতে পার্থ সারথি চৌধুরী বাদি হয়ে সাতকানিয়া থানায় এ মামলা দায়ের করেন।


    মামলায় খাগরিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মুহাম্মদ জসীম উদ্দিনসহ ১০ জনকে এজাহারনামীয় ও ৩০-৪০ জনকে অজ্ঞাতনামা আসামি করা হয়েছে।

    অধ্যাপক পার্থ সারথী চৌধুরী জানান, খাগরিয়ার ভোর বাজার দিলীপ বিশ্বাসের বাড়ি এলাকায় প্রয়াত জেঠাতো বোনের সৎকার পরবর্তী ধর্মীয় অনুষ্ঠানে যোগ দিতে যাওয়ার সময় রোববার রাতে এ  হামলার ঘটনা ঘটে।

     মাইজপাড়া এলাকায় খাগরিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মো. জসিম উদ্দিনের নেতৃত্বে ২০-৩০ জন লোক সিগন্যাল দিয়ে গাড়ি থামায়। একপর্যায়ে অস্ত্রের মুখে জিম্মি করে  গাড়ি থেকে নামিয়ে মারধর শুরু করে। এসময় তার ব্যবহৃত গাড়ি ভাঙচুর করে। মারধরের একপর্যায়ে জসিমের বাড়িতে নিয়ে গিয়ে পুনরায় মারধর করে এবং পাশে অস্ত্র রেখে ছবি তুলে পুলিশকে খবর দেয়। এরপর অস্ত্রসহ আটক করা হয়েছে বলে প্রচার চালায়।

    সাতকানিয়া থানার ওসি আবদুল জলিল জানান, পার্থ সারথি চৌধুরী বোনের বাড়িতে যাওয়ার সময় হামলার শিকার হন। স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী জসীম উদ্দিনের বাসায় আটকে রেখে তার পাশে অবৈধ অস্ত্র দিয়ে ছবি তুলে পুলিশকে খবর দেয়।

     পুলিশের তদন্তে বিষয়টি বেরিয়ে এসেছে। এ ঘটনায় তিনি একটি মামলা দায়ের করেছেন। এছাড়া অবৈধ অস্ত্র দিয়ে ফাঁসানোর চেষ্টায় জড়িতদের বিরুদ্ধে অস্ত্র আইনে আরও একটি মামলা দায়ের করা হবে।

    প্রকাশিত: বুধবার ০৯ ফেব্রুয়ারি ২০২২

    Post Top Ad

    Post Bottom Ad