Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    নোয়াখালীতে ই-অরেঞ্জের বিরুদ্ধে দেড় কোটি টাকার প্রতারণা মামলা

     

                             
    মোঃইব্রাহিম নোয়াখালী প্রতিনিধিঃ অনলাইন ব্যবসায়ী প্রতিষ্ঠান ই-অরেঞ্জ এর ৭ কর্মকর্তার বিরুদ্ধে প্রতাণার মাধ্যমে ১ কোটি ৪৬ লাখ ২৩ হাজার টাকা আত্মসাতের ঘটনায় নোয়াখালীতে মামলা হয়েছে।
    মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) জেলার সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট ১নং আমলী আদালতে মোহাম্মদ জাহাঙ্গীর আলম নামে এক ভুক্তভোগি বাদী হয়ে এ মামলা দায়ের করেন। মামলায় আরও ১৪ ভুক্তভোগীকে সাক্ষী করা হয়েছে।আদালতের বিচারক মোসলেহ উদ্দিন মিজান মামলাটি আমলে নিয়ে পিবিআইকে মামলার তদন্ত করে প্রতিবেদন দেয়ার নির্দেশ দেন।মামলায় ই-অরেঞ্জ এর উপদেষ্টা শেখ সোহেল রানাকে প্রধান আসামি করা হয়। এ ছাড়া সাবেক সিইও মো. নাজমুল আলম রাসেলসহ আরও ৬ জনকেও আসামি করা হয়েছে।
    মামলার বাদী মোহাম্মদ জাহাঙ্গীর আলম জানান, এ মামলায় ১৪ জনকে সাক্ষী করা হয়েছে। তিনি ও মামলার ১৪ সাক্ষীর সঙ্গে প্রতারণা করে ই-অরেঞ্জ ১ কোটি ৪৬ লাখ ২৩ হাজার ২০৮ টাকা আত্মসাৎ করে। প্রতারণার শিকার মামলার বাদীসহ ১৫ জন মোটরসাইকেল, মোবাইল ফোন, বিভিন্ন ইলেকট্রনিক্স সামগ্রী ক্রয়ের উদ্দেশ্যে এবং নগদ টাকায় ই-অরেঞ্জ ভাইচারের উপর অর্থলগ্নী করেছে। ২০২১ সালের মে মাস থেকে ২০২১ সালের জুলাই মাসের মধ্যে এসব অর্থ বিনিয়োগ করা হয়। বর্তমানে টাকা কিংবা পণ্য না পাওয়ায় সর্বশান্ত হয়ে গেছেন তারা। তাই বাধ্য হয়ে আদালতের শরণাপন্ন হয়েছেন।

    প্রকাশিত: বুধবার ০৯ ফেব্রুয়ারি ২০২২

    Post Top Ad

    Post Bottom Ad