Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    মির্জা আজম এমপি’র বক্তব্যে, চুয়েট শিক্ষক সমিতির নিন্দা ও প্রতিবাদ

       

    সমপ্রতি   বাংলাদেশের   প্রকৌশলী   ও   চিকিৎসক   সম্পর্কে   জামালপুর-৩ আসনের সংসদ সদস্য  মির্জা আজম, এমপি  এর একটি ভিডিও সামাজিক  ও   যোগাযোগ   মাধ্যমে   ভাইরাল হয়েছে।  উক্ত ভিডিওতে   দেখাযায়, গত ১৯শে জানুয়ারি  জামালপুর জেলা প্রাইভেট ক্লিনিকও ডায়াগনস্টিক সেন্টার মালিক সমিতি কর্তৃক আয়োজিত এক সভায়    মির্জা   আজম,  এমপি   বাংলাদেশের   প্রকৌশলী   ও   চিকিৎসক সম্পর্কে অশোভন মন্তব্য করেন।

     যে কোনো পেশাজীবী সম্পর্কে এই ধরনের মন্তব্য নিন্দনীয়, কুরুচিপ‚র্ণ ও অগ্রহণযোগ্য। চট্টগ্রাম প্রকৌশল ওপ্রযুক্তি   বিশ্ববিদ্যালয়   শিক্ষক   সমিতি   দেশের   প্রকৌশলী   ও   ডাক্তার সম্পর্কে মির্জা আজম, এমপি এর অপবাদমূলক ও নিন্দনীয় বক্তব্যের তীব্র প্রতিবাদ জানাচ্ছে।

     যেখানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর সুযোগ্য কন্যা  জননেত্রী শেখ হাসিনার আধুনিক বাংলাদেশ গড়ার স্বপ্ন “ভিশন-২০৪০”বাস্তবায়নে দেশের প্রকৌশলী ও ডাক্তারগণ  সততা, দক্ষতা ও পেশাদারিত্বের সাথে   কোভিড-১৯   মহামারিতে   ও   সন্মুখযোদ্বা   হিসাবে   দিন-রাতনিরলস ভাবে কাজ করে দেশের উন্নয়ন ও স্বাস্থ্যসেবাকে সুরক্ষিত রেখেছেন সেখানে জাতীয় সংসদের একজন দায়িত্বশীল সদস্যের প্রকৌশলী ও ডাক্তার সমাজকে হেয় প্রতিপন্ন করে জনসন্মুখে বক্তব্য দেওয়া উক্ত পেশাজীবীদের সততা, দক্ষতা ও পেশাদারিত্বের সাথে দায়িত্ব পালনে নিরুৎসাহিত করবে।

    তাঁর এই বক্তব্য দেশের প্রকৌশলী ও চিকিৎসকগণ আজ মর্মাহত ও সংক্ষুব্ধ। এমতাবস্থায়, চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতিজনাব মির্জা আজম, এমপি-কে অনতিবিলম্বে তাঁর বক্তব্য প্রত্যাহার করেপ্রকৌশলী ও ডাক্তারদের কাছে তাঁর এই নিন্দনীয় বক্তব্যের জন্য দুঃখপ্রকাশকরার জন্য আহবান করছে।বার্তাপ্রেরক

    প্রকাশিত: মঙ্গলবার ০১ ফেব্রুয়ারি ২০২২

    Post Top Ad

    Post Bottom Ad