• সর্বশেষ আপডেট

    বিএনপি নেতা মজনুসহ ১০ জন রিমান্ডে

     

    পুলিশের কাজে বাধা দেওয়ার ঘটনায় দায়ের  করা মামলায় বিএনপি ঢাকা মহানগর দক্ষিণের সদস্য সচিব রফিকুল আলম মজনুসহ ১০ জনের তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

    রিমান্ডে যাওয়া অপর আসামিরা হলেন— বিএনপির নেতা মোহাম্মদ আলী মান্নান, মো. মফিকুল ইসলাম, সোহেল শিকদার, জহিরুল ইসলাম, কাজী ইমতিয়াজ আহমেদ টিপু, মিন্টু, ফারহান আলী রছি, মনিরুল ইসলাম সজল ও সাদেকুর রহমান।

    সোমবার (৭ ফেব্রুয়ারি) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শহিদুল ইসলামের আদালত শুনানি শেষে রিমান্ডের এ আদেশ দেন। আদালতের সংশ্লিষ্ট সূত্র এ তথ্য নিশ্চিত করেন।

    সূত্র জানায়, এদিন আসামিদেরকে ঢাকার চিফ মেট্রোপলিটন  ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে পুলিশ। এরপর পুলিশের কাজে বাধা দেওয়ার অভিযোগে পল্টন থানায় করা মামলার  সুষ্ঠু তদন্তের প্রয়োজনে আসামিদের সাত দিনের রিমান্ডের আবেদন করেন। এই আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন।

    উল্লেখ্য, রবিবার (৬ ফেব্রুয়ারি) নয়াপল্টনে ছাত্রদল নেতাকর্মীদের সঙ্গে পুলিশের সংঘর্ষের পর বিএনপির ঢাকা মহানগর দক্ষিণের সদস্য সচিব রফিকুল আলম মজনুসহ ২৩ জন নেতাকর্মীকে আটক করে পুলিশ। এরপর  তাদের বিরুদ্ধে পল্টন থানায় মামলা করা হয়।

    প্রকাশিত: সোমবার ০৭ ফেব্রুয়ারি ২০২২

    Post Top Ad

    Post Bottom Ad