Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    নীলফামারীতে ট্রেন দুর্ঘটনায় নিহত ৩ ও আহত ৫

      

    মোঃসুমন ইসলাম প্রামানিক,ডোমার  নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারীতে ট্রেনে কাটা পরে অটোরিকশার ৩ জন যাত্রি ইপিজেড কর্মী নিহত হয়েছেন। আহত হয়েছেন ৫ জন এদের মধ্যে গুরুতর আহত ৩ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে এবং ২ জন নীলফামারী সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আছেন। 

    আজ বুধবার (২৬শে জানুয়ারী) সকাল সাড়ে ৭ টার সময় নীলফামারী সদরের দারোয়ানী রেল ক্রসিংয়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত ও আহতরা সবাই সদর উপজেলার সোনারায় ইউনিয়নের বাসিন্দা এবং উত্তরা ইপিজেডের শ্রমিক। 

    স্থানীয় সুত্রে জানা যায়, সকালে একটা অটোরিকশা দারোয়ানী রেল ক্রসিং অতিক্রম করছিল তাৎক্ষনিক খুলনা থেকে ছেড়ে আসা চিলাহাটিগামী সীমান্ত এক্সপ্রেস ট্রেনটি অটোরিকশাকে ধাক্কা দেয়। এসময় শেফালী বেগম (৩৫) নামে একজন নারী শ্রমিক ঘটনাস্থলেই নিহত হয়েছেন। অপর আহত ৭ জন শ্রমিককে এলাকাবাসীর সহায়তায় ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করে সদর হাসপাতালে নেওয়ার পথে রোমানা আক্তার (৩৫) ও সাহারা (৩৫) নামে আরো দুই নারী শ্রমিক নিহত হয়েছেন। বাকি ৫ জনকে হাসপাতালে নিলে গুরুতর অসুস্থ অবস্থায় ৩ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয় এবং ২ জনকে ভর্তি করা হয়। আহতরা হলেন,মিনা পারভিন, নাজরীন আক্তার, কুলসুমা,ওয়াহিদা ইসলাম ও রশোনারা বেগম। সকলের বয়স ২৫-৩০ বছর হবে। 

    নীলফামারী সদর থানার অফিসার ইনচার্জ আব্দুর রউফ বলেন, অটোরিকশার ৮ জন যাত্রি নিয়ে যাচ্ছিলেন উত্তরা ইপিজেডে কুয়াশার কারণে বুঝতে না পেরে লেভেল ক্রসিং অতিক্রম করার সময় ট্রেন দুর্ঘটনায় পরেন তারা।

    প্রকাশিত: বৃহস্পতিবার ২৭ জানুয়ারি ২০২২

    Post Top Ad

    Post Bottom Ad