• সর্বশেষ আপডেট

    ইভিএমে ভোট দ্রুত হলে ব্যবধান বড় হতো: আইভী

     


    ইভিএমে নারী ও বয়স্কদের ভোট দিতে সমস্যা হয়েছে বলে জানিয়েছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নব নির্বাচিত মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী। তিনি বলেন, ইলেট্রিনিক ভোটিং মেশিন (ইভিএম) একটি আধুনিক পদ্ধতি। তবে এতে ভোটগ্রহণ যদি আরও ফাস্ট করা যেতো, তবে জয়ের ব্যবধান বড় হতো। ইভিএমে ভোট দিতে সমস্যা হওয়ায় অনেক  নারী ভোটার ভোট দিতে পারেননি। 

    সোমবার (১৭ জানুয়ারি) দুপুরে দেওভোগে নিজ বাসায় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন। 

    এ সময় নারীদের বুথ ভবনের দ্বিতীয় ও তৃতীয় তলায় করার সমালোচনা করেন আইভী। তিনি বলেন, নারী ভোটারের ভোট কেন্দ্র দ্বিতীয় বা তৃতীয় তলায় করা হয়েছে, এটা ঠিক হয়নি। সবাই জানে বয়স্ক ও নারী ভোটারেরা আমাকে ভোট দেন। আমার ভোট ব্যাংকে হানা দেওয়ার জন্য এটা করা হয়েছে কিনা, তা খুঁজে দেখতে হবে। 

    প্রধানমন্ত্রীর সাক্ষাৎ বিষয়ে তিনি বলেন, ওমিক্রন এবং কোভিড দুই বাড়ছে। প্রধানমন্ত্রী সময় দিলেই দেখা করবো।

    ডা. সেলিনা হায়াৎ আইভী তার বিজয়কে জনতার বিজয় হিসেবে উল্লেখ করে দলীয় নেতাকর্মীদের ধন্যবাদ জানান। তিনি সবার কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন। 

    তিনি বলেন, নারায়ণগঞ্জ সিটি  করপোরেশনের অসমাপ্ত কাজগুলো দ্রুত শেষ করবো। বিশষ করে মেগা প্রকল্পগুলো আগে প্রাধান্য দেবো।

    আইভী বলেন, তৈমুর আলম খন্দকারে ছোট ভাই মাকসুদুল আলম খন্দকার খোরশেদ  চুতুর্থবারের মতো কাউন্সিলর নির্বাচিত হয়েছেন। তাকে সব সময় আমি সহযোগিতা করেছি। অন্য দল করে বলে দুই চোখে দেখিনি। উন্নয়ন কাজে সমান সহায়তা করেছি। আগামীতেও এই ধারা  অব্যাহত থাকবে বলে জানান তিনি।

    প্রকাশিত: সোমবার ১৭ জানুয়ারি ২০২২

    Post Top Ad

    Post Bottom Ad