Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    চেয়েছিল ডন হতে হয়েছে ভাড়াটে খুনি

      


    বড় হয়ে ‘ডন’ হওয়ার স্বপ্ন ছিল হৃদয়ের (১৭)। সেই স্বপ্ন থেকেই অপরাধকর্মে জড়িয়ে পড়ে। সেই কিশোর এখন হত্যা মামলার আসামি হয়ে কারাগারে। গ্রেপ্তার হয়েছে শাহ আলী থানার পুলিশের হাতে। 

    আজ শুক্রবার সকালে রাজধানীর মিরপুর উপ-পুলিশ কমিশনার কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার এ জেড এম তৈমুর রহমান। 

    সংবাদ সম্মেলনে জানানো হয়, শাহাদাৎ হোসেন হাসিব নামে ১৭ বছর বয়সী এক কিশোরকে ছুরিকাঘাতে হত্যার ঘটনায় পাঁচজনকে গ্রেপ্তার করা হয়েছে। 

    গতকাল বৃহস্পতিবার রাজধানীর শাহ আলী এলাকা ও ঝালকাঠি থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন—মোফাজ্জল হোসেন মন্ডল (৩০), হুমায়ুন কবির (৬৫), মো. সাদ্দাম (১৬), মো. আল-আমিন আহমদ (১৮) ও মোহাম্মদ হৃদয় (১৭)। 

    ঘটনার বর্ণনা দিতে গিয়ে পুলিশ কর্মকর্তা তৈমুর রহমান বলেন, ভুক্তভোগী শাহাদাত হোসেন হাসিবের বাবার সঙ্গে প্রবাসী বিপুল নামে এক ব্যক্তির বাবার জমিসংক্রান্ত মামলা চলছে নোয়াখালীতে। সেই মামলার জের ধরে শাহাদাত হোসেন হাসিবকে মেরে ফেলার পরিকল্পনা করেন গ্রেপ্তারকৃত মোফাজ্জল হোসেন মন্ডল। পরিকল্পনা অনুযায়ী হৃদয়ের সঙ্গে ৫ লাখ টাকার চুক্তি হয়। তবে হত্যাকাণ্ডের পর প্রতিশ্রুতি অনুযায়ী হৃদয়কে ৫ লাখ টাকা দেওয়া হয়নি। এ ঘটনায় বিদেশে অবস্থানরত বিপুলের বিষয়ে তদন্ত করে খতিয়ে দেখা হচ্ছে। 

    প্রকাশিত: শুক্রবার ১৭ ডিসেম্বর ২০২১

    Post Top Ad

    Post Bottom Ad