Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    মুরাদ যা করেছে, তা ছাত্রদল থেকেই শিখে এসেছে: হানিফ

      


    ডা. মুরাদ হাসান যা করেছে, তা ছাত্রদল থেকেই শিখে এসেছে। তার আচরণ ও কর্মকাণ্ড সেখান থেকে পাওয়া শিক্ষারই ফল বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ।

    বুধবার (৮ ডিসেম্বর) দুপুরে ফেনী জেলা আওয়ামী লীগের তৃণমূল প্রতিনিধি সভায় এ মন্তব্য করেন তিনি।

    এসময় মাহাবুব উল আলম হানিফ তার বক্তব্যে বলেন, বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন মুরাদ হাসান এক সময় ময়মনসিংহ মেডিক্যাল কলেজ ছাত্রদলের প্রচার সম্পাদক ছিলেন। এখন আমার মনে হয়, সে যা করেছে, তা ছাত্রদল থেকেই শিখে এসেছে। তারেক রহমানও বিভিন্ন সময় এমন আচরণ করেছে, বিএনপি এসবের রাজনীতিই করে বলে মন্তব্য করে হানিফ। তিনি বলেন, দলটি প্রতিহিংসার রাজনীতি থেকে বের হতে পারেনি। বঙ্গবন্ধুর আদর্শের কোনো সৈনিক, শেখ হাসিনার কোনো কর্মীর এমন আচরণ করার কথা না।

    হানিফ আরও বলেন, খালেদা জিয়ার চিকিৎসার জন্য বিএনপি নেতারা প্রেসক্লাবের সামনে নাটক করে কিন্তু রাষ্ট্রপতির কাছে ক্ষমা চায় না। ক্ষমা না চাইলে তো কাজ হবে না। রাষ্ট্রপতির কাছে ক্ষমা চাইলে বিষয়টি হয়তো বিবেচনা করা হতে পারে। রাষ্ট্রপতি দণ্ড মওকুফ করলে তিনি যেকোনো জায়গায় যেতে পারবেন। তবে দণ্ড স্থগিত করে তাকে বাইরে পাঠানোর কোনো সুযোগ নেই। বিএনপি খালেদা জিয়ার অসুস্থতাকে পুঁজি করে রাজনীতি করতে চাইছে। দেশে অনেক উন্নত চিকিৎসা আছে। বেগম খালেদা জিয়া চিকিৎসা পাচ্ছেন।

    ফেনী শহরের পিটিআই স্কুল মাঠে অনুষ্ঠিতব্য এ সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও কুষ্টিয়া-৩ আসনের সাংসদ মাহবুব উল আলম হানিফসহ দলের ৭ কেন্দ্রীয় নেতা।  এতে প্রধান বক্তা ছিলেন জাতীয় সংসদের হুইপ ও বাংলাদেশ আওয়ামী লীগের চট্টগ্রাম বিভাগের দায়িত্বে থাকা সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি।

    প্রকাশিত: বুুধবার ০৮ ডিসেম্বর ২০২১

    Post Top Ad

    Post Bottom Ad