Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    এসএসসি পরীক্ষার্থীর ঝুলন্ত লাশ উদ্ধার।

       


    বরিশালের বাবুগঞ্জ উপজেলায় মুন্নি আক্তার (১৫) নামে এক এসএসসি পরীক্ষার্থীর লাশ উদ্ধার করা হয়েছে। রবিবার (২১ নভেম্বর) দুপুরে বাড়ির পাশে গাছে ঝুলন্ত লাশ উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে পাঠায় পুলিশ।

    মুন্নি আক্তার উপজেলার দেহেরগতি ইউনিয়নের খলিল হাওলাদারের মেয়ে। ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডে নানাবাড়িতে থেকে উপজেলার ঈশ্বর নারায়ণ মাধ্যমিক বিদ্যালয় থেকে এবার এসএসসি পরীক্ষায় অংশ নেয়।

    নানা ইঙ্গুল আলী জানান, শনিবার রাতে খাবার খেয়ে সাড়ে ১০টার দিকে ঘুমাতে যায় মুন্নি। রবিবার বোর সাড়ে ৫টায় ফজরের নামাজ আদায় করতে উঠে মুন্নিকে বিছানায় দেখতে না পেয়ে বাইরে খোঁজ করেন। পরবর্তীতে বাড়ি থেকে কিছু দূরে একটি আম গাছের ডালে ওড়না পেঁচানো অবস্থায় ঝুলতে দেখেন। তার চিৎকারে বাড়ির লোকজন ছুটে এসে নিচে নামান।

    মুন্নির মামা মো. মামুন বলেন, মাধবপাশা চন্দ্রদ্বীপ হাইস্কুল অ্যান্ড কলেজ কেন্দ্রে পরীক্ষা দিচ্ছিল সে।  প্রথম পরীক্ষায় ৩০ মিনিট দেরিতে প্রবেশ করায় সব প্রশ্নের উত্তর দিতে পারেনি। পরীক্ষা খারাপ হওয়ায় হতাশা থেকে আত্মহত্যা করতে পারে বলে ধারণা মামুনের।

    বাবুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান বলেন, প্রাথমিকভাবে পরিবারের সঙ্গে কথা বলে ধারণা করা হচ্ছে, পরীক্ষা খারাপ হওয়ায় মুন্নি আত্মহত্যা করেছে। তবে মৃত্যুর কারণ ময়নাতদন্তের প্রতিবেদনের পর নিশ্চিত হওয়া যাবে


    প্রকাশিত: রবিবার ২১ নভেম্বর ২০২১

    Post Top Ad

    Post Bottom Ad