Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    দুবাইতে স্ত্রী সন্তান নিয়ে যা বললেন সালমান খান!

      

    সালমান খানকে বলা হয় বলিউডের মোস্ট এলিজেবল ব্যাচেলর। বয়সের ঘরে যোগ হয়েছে ৫৫ বছর। এখনো বিয়ের পিঁড়িতে বসেননি ভাইজান। তার বিয়ে নিয়ে গুঞ্জন, আলোচনা বছরের পর বছর ধরে চলছেই। কিন্তু সব কিছুকে পাশ কাটিয়ে সাল্লু কেবল কাজেই ব্যস্ত আছেন।


    বিয়ে নিয়ে সালমান সাধারণত কোনো মন্তব্য করেন না। তবে এ বিষয়ে সম্প্রতি মুখ খুললেন বলিউড ভাইজান। জবাব দিলেন তার সম্পর্কে উঠে আসা একটি গুঞ্জনের।

    সম্প্রতি সালমান তার ভাই আরবাজ খানের টক শো ‘পিঞ্চ’-এর একটি পর্বে অংশ নেন। সেই বিশেষ পর্বটি প্রচারে আসে ঈদের দিন। এখানকার একটি সেগমেন্ট হলো, সোশ্যাল মিডিয়ার মন্তব্য নিয়ে প্রতিক্রিয়া জানানো। এতে একজন নেটিজেনের মন্তব্য উত্থাপন করেন আরবাজ।


    সেটা ছিল এমন- ‘কোথায় লুকিয়ে আছো ভীতু? ভারতের সবাই জানে যে, তুমি দুবাইতে নিজের স্ত্রী নূর এবং ১৭ বছরের সন্তানের সঙ্গে আছো। ভারতের মানুষকে কত দিন মুর্খ বানিয়ে রাখবে?
    এই প্রশ্নটা শুনে সালমান জানতে চান, ‘এটা কার উদ্দেশ্যে বলেছে?’ আরবাজ জানান, এটা সালমানকে নিয়েই লেখা। তখন জবাব দেন সালমান খান। বলেন, এসব মানুষ খুবই জ্ঞানী! একদম বাজে কথা এটা। আমি জানি না, এগুলো কে বলেছে বা কোথায় লেখা হয়েছে, তারা কী মনে করে এইসব প্রশ্নের উত্তর দিয়ে আমি তাদের গুরুত্ব দেব? ভাই, আমার কোনও বউ নেই। আমি ভারতেই থাকি, আর গোটা ভারত জানে আমি কোথায় থাকি। সেই ৯ বছর বয়স থেকে গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে। আমি এইসব লোকজনের প্রশ্নের জবাব দিতে চাই না।

    প্রসঙ্গত, বিয়ে না করলেও সালমান খান এ পর্যন্ত বেশ কয়েকটি প্রেম করেছেন। তার প্রেমিকার তালিকায় রয়েছেন সংগীতা বিজলানি, ঐশ্বরিয়া রাই, ক্যাটরিনা কাইফ, জ্যাকলিন ফার্নান্দেজ ও ইউলিয়া ভান্টুর। কিন্তু কারো সঙ্গেই সম্পর্কের পরিণতি দেননি তিনি।


    প্রকাশিত: রবিবার ৩১ অক্টোবর ২০২১

    Post Top Ad

    Post Bottom Ad