Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    বাসায় ঢুকে ওয়ার্কার্স পাটির কর্মীকে ছুরিকাঘাতে হত্যা

      


    রাজশাহী নগরীতে বাসায় ঢুকে ছুরিকাঘাত করে ওয়ার্কার্স পাটির এক কর্মীকে হত্যা করেছে দুর্বৃত্তরা। শনিবার (৬ নভেম্বর) রাত ৯টার দিকে নগরীর রাণীনগর সিটি হাসপাতাল এলাকার বাসায় ঢুকে তাকে হত্যা করা হয়।

    নিহতের নাম পিয়ারুল ইসলাম পিরু (৩৫)। তার বাবার নাম মৃত কোরবান আলী। তার বাসা রাণীনগর এলাকাতে। তিনি ওয়ার্কার্স পার্টির ২৫ নম্বর ওয়ার্ডের কর্মী ছিলেন।

    স্থানীয়দের বরাত দিয়ে বোয়ালিয়া থানার ওসি নিবারণ চন্দ্র বর্মন জানান, সন্ধ্যায় তার সঙ্গে এলাকার কিছু যুবকের কথা কাটাকাটি হয়। এরপর পিরু বাড়িতে চলে আসে। রাত ৯টার দিকে কয়েকজন যুবক বাড়িতে ঢুকে পিরুর পেটে ও পিঠে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। এরপর ঘটনাস্থলে তার মৃত্যু হয়।

    ওসি জানান, এ ঘটনার পর শিমুল নামের এক যুবককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তার শরীরের বিভিন্ন স্থানে ছুরিকাঘাতের চিহ্ন রয়েছে। ঘটনাস্থলে সিআইডির একটি দল হত্যাকাণ্ডের আলামত সংগ্রহ করছে। রাত ১০টা পর্যন্ত থানায় কোনও মামলা হয়নি।

    পুলিশের এ কর্মকর্তা আরও বলেন, ‘খুনের প্রকৃত কারণ তদন্তে বেরিয়ে আসবে। জড়িতদের আইনের আওতায় আনতে বিভিন্ন স্থানে অভিযান চালাচ্ছে পুলিশ।’

    নিহতের বড় ভাই সফিকুল ইসলাম দাবি করেন, ‘আমি শুনেছি, সন্ধ্যায় মোড়ে পিরুর সঙ্গে কয়েকজনের কথা কাটাকাটি হয়। এরপর সে বাড়িতে চলে আসলে কিছুক্ষণ পরে কয়েকজন গিয়ে বাড়ির দরজায় পিরু পিরু বলে ডাকাডাকি করে। এক পর্যায়ে পিরু রুম থেকে বাইরে এলে তাকে লাঠিসোঁটা দিয়ে মারধর করে। বুকে ও পেটে ছুরিকাঘাত করে তারা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। পরে স্থানীয়রা পিরুকে হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়।

    প্রকাশিত: শনিবার ০৬ নভেম্বর ২০২১

    Post Top Ad

    Post Bottom Ad