Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    কনস্টেবল পদে চাকরি দেওয়ার কথা বলে ৬ লাখ টাকা নিয়ে ধরা

      

    মুন্সীগঞ্জের গজারিয়ায় পুলিশ কনস্টেবল পদে চাকরি দেওয়ার কথা বলে টাকা নেওয়ার অভিযোগে এক ব্যক্তিকে ছয় লাখ টাকাসহ গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)।

    মঙ্গলবার (১৬ নভেম্বর) দুপুর ১২টার দিকে সাংবাদিক সম্মেলন করে এ তথ্য নিশ্চিত করেন জেলা পুলিশ সুপার আব্দুল মোমেন। গ্রেফতার ব্যক্তির নাম মোহাম্মদ আলম (৫০)। তিনি গজারিয়া উপজেলার আনারপুরা এলাকার বাসিন্দা।

    পুলিশ সুপার আব্দুল মোমেন বলেন, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি পুলিশ নিয়োগে আলম নামে এক ব্যক্তি দুই জনের কাছ থেকে ৫০ হাজার, দুই জনের কাছ থেকে এক লাখ করে এবং এক জনের কাছ থেকে তিন লাখ টাকা নেয়। সোমবার বিকালে অতিরিক্ত পুলিশ সুপার সুমন দেবের নির্দেশে এবং জেলা গোয়েন্দা শাখা পুলিশ পরিদর্শক আবুল কালাম আজাদের নেতৃত্বে পুলিশের একটি দল অভিযান চালায়। পরে সদর উপজেলা থেকে আলমকে গ্রেফতার করা হয়।

    তিনি বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে টাকা নেওয়ার বিষয়টি স্বীকার করেছে আলম। আলমের দেওয়া তথ্যমতে তার বাড়ি থেকে টাকাগুলো উদ্ধার করে পুলিশ। এর আগেও বিভিন্ন দফতরে নিয়োগের কথা বলে মানুষের কাছ থেকে টাকা আদায় করেছিল আলম। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানোর প্রক্রিয়া চলছে।

    প্রকাশিত: মঙ্গলবার  ১৬ নভেম্বর ২০২১

    Post Top Ad

    Post Bottom Ad