Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    স্ত্রীর যন্ত্রনায় যুবকের জেলে থাকার আবেদন

      

    বাড়িতে স্ত্রীর সঙ্গে থাকতে আপত্তি। তাই স্থানীয় পুলিশ ব্যারাকে হাজির হয়ে কারাগারে থাকার আর্জি জানিয়েছেন ইতালির এক ব্যক্তি। জানিয়েছেন, ঘরে স্ত্রীর সঙ্গে থাকা তার জন্য অসহনীয় হয়ে পড়েছে। রবিবার ইতালির পুলিশের এক বিবৃতিতে এ তথ্য জানানো হয়েছে।

    বিবৃতিতে বলা হয়, রোমের বাইরে গাইডোনিয়া এলাকায় বসবাসকারী ৩০ বছরের ওই ব্যক্তি একজন আলবেনীয় নাগরিক। স্ত্রীর সঙ্গে আর একই ছাদের নিচে থাকতে পারছিলেন না তিনি।

    মাদক সংক্রান্ত অপরাধের দায়ে কয়েক মাস ধরে ওই ব্যক্তি গৃহবন্দি অবস্থায় ছিলেন। তার সাজার আরও কয়েক বছর বাকি আছে। কিন্তু স্ত্রীর সঙ্গে বনিবনা না হওয়ায় হতাশ হয়ে তিনি কারাগারেই থাকার আগ্রহ প্রকাশ করেন। স্বতঃস্ফূর্তভাবে স্থানীয় পুলিশের কাছে হাজির হয়ে গৃহবন্দিত্বের বদলে কারাগারেই তাকে সাজা দেওয়ার আহ্বান জানান।

    ওই ব্যক্তি স্ত্রী ও পরিবার নিয়ে বাসায় থাকতেন। কিন্তু তার ভালো সময় যাচ্ছিল না। পুলিশকে তিনি বলেছেন, ‘শোন, ঘরে আমার জীবন নরক হয়ে গেছে। আর পারছি না। আমি জেলে যেতে চাই।’

    গৃহবন্দিত্বের আদেশ লঙ্ঘনের জন্য পরে লোকটিকে গ্রেফতার করা হয়। বিচারিক কর্তৃপক্ষ তাকে কারাগারে স্থানান্তরের আদেশ দেন। সূত্র: দ্য স্ট্রেইটস টাইমস।


    প্রকাশিত: রবিবার ২৪ অক্টোবর ২০২১

    Post Top Ad

    Post Bottom Ad