Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    ছিন্নমূলের কাউছার অস্ত্রসহ র‍্যাবের হাতে আটক।

      

    চট্টগ্রামে  গোপন সংবাদের ভিত্তিতে অস্ত্রসহ কাউছার নামে এক ব্যক্তিকে গ্রেফতার করেছে র‍্যাব। গতকাল ১৩ অক্টোবর বিকেলে র‌্যাব-৭, চট্টগ্রাম এর একটি দল চট্টগ্রাম নগরীর  বায়েজিদ বোস্তামী এলাকায় অভিযান চালিয়ে ০১ টি বিদেশী পিস্তল এবং ০১ টি ম্যাগাজিন উদ্ধারসহ  তাকে গ্রেফতার করে।

    গ্রেফতারকৃত ব্যক্তির নাম মোস্তফা করিম কাউছার (৩৬), পিতা- আব্দুল হাই, সে সীতাকুণ্ড থানাধীন জঙ্গল সলিমপুর  বসবায় করে।

    র‍্যাব জানায়, প্রাথমিকভাবে জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তি চট্টগ্রামের বিভিন্ন এলাকায় অস্ত্র ক্রয়-বিক্রয়সহ অবৈধ অস্ত্র ব্যবহার করে চাঁদাবাজিসহ বিভিন্ন ধরনের সন্ত্রাসী কার্যক্রম পরিচালনা করে আসছে। উল্লেখ্য যে, গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে চট্টগ্রাম জেলার সীতাকুন্ড থানায় ০২ টি মামলা রয়েছে।

    র‍্যাব আরো  জানায় প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উদ্ঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন শৃঙ্খলা পরিস্থিতির সার্বিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে চলেছে। র‌্যাব-৭, চট্টগ্রাম অস্ত্রধারী সস্ত্রাসী, ডাকাত, ধর্ষক, দুধর্ষ চাঁদাবাজ, সন্ত্রাসী, খুনি, ছিনতাইকারী, অপহরণকারী ও প্রতারকদের গ্রেফতার এবং বিপুল পরিমাণ অবৈধ অস্ত্র, গোলাবারুদ ও মাদক উদ্ধারের ক্ষেত্রে জিরো টলারেন্স নীতি অবলম্বন করায় সাধারণ জনগনের মনে আস্থা ও বিশ্বাস অর্জন করতে সক্ষম হয়েছে।

    গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় নিয়মিত মামলা রুজু করা হয়েছে।


    প্রকাশিত: বৃহস্পতিবার ১৪ অক্টোবর ২০২১

    Post Top Ad

    Post Bottom Ad