Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    সৌদি আরব নয়, আল আরব বলুন- ইমাম হায়াত।

      


    আরবের নজদ থেকে বের হবে শয়তানের শিং ও ভূমিকম্প” (এখানে শয়তান বাতিল-জালেম-পথভ্রষ্টকারী অর্থে, শিং আঘাতকারী অনিষ্টকর ক্ষমতাসীন অপশক্তি অর্থে এবং ভূমিকম্প দ্বীন-মিল্লাত-মানবতার জন্য ধ্বংসাত্মক অর্থে)
    সকল মুমিনের ঈমানী রাজধানী ও দ্বীনের প্রাণকেন্দ্র প্রাণপ্রিয় মাদিনাতুল মুনাওয়ারা ও সত্য ও মানবতার মুক্তিসূর্য্যরে উদয়স্থল মক্কাতুল মোকাররমা ও ঈমানী জীবন অবিচ্ছিন্ন। কেবলাভূমির সুরক্ষা সব মুমিনের ঈমানী দায়িত্ব। ইসলামের নির্দেশিত খেলাফত উতখাত করে অভিশপ্ত কাফের এজিদের ধারায় ইসলামের শত্রু খারেজী ওয়াবি সৌদি গোত্রবাদি অপশক্তি ১৯৩২ এর ২৩ শে সেপ্টেম্বর কেবলাভূমি আল আরব জবরদখল ও স্বৈরদস্যুতন্ত্র কায়েম এবং অবৈধ গোত্রবাদি মুলুকিয়ত ’সৌদি আরব’ ঘোষণা ইসলাম ও মুসলিম মিল্লাত ও মানবতার সকল সংকট ও ধ্বংসের প্রধান কারণ এবং দিন-মিল্লাত-ইনসানিয়াতের বিরুদ্ধে প্রয়লংকর আঁধার দিবস,

    কেবলাভূমিতে ঈমান দ্বীনের শত্রু সৌদি গোত্রবাদি ওয়াবিবাদি স্বৈরদস্যুতা কায়েমের আঁধার, পরম সত্য তাওহীদদ্রোহীতার আঁধার, প্রাণাধিক রেসালাতদ্রোহীতার আঁধার, প্রাণপ্রিয় আহলে বায়েত বিদ্বেষের আঁধার মহামান্য খোলাফায়ে রাশেদীন ও মহান মকবুল সাহাবায়ে কেরামের অবমাননা ও খেলাফত ধ্বংসের আঁধার, দ্বীন বিকৃতির আঁধার, দ্বীনের মহান নিদর্শন ধ্বংসের আঁধার, কুফরের আঁধার, মোনাফেকির আঁধার, মিথ্যার আঁধার, বস্তুবাদের আঁধার, মুলুকিয়তের আঁধার, পরাধীনতার আঁধার, খুন-জুলুম রুদ্ধতার আঁধার ও মহাবিপর্যয়।
    কোন মুমিন বাতেলকে কবুল করতে পারেনা, কোন মানবিক মানুষ অন্যায় অবৈধ গোত্রবাদি স্বৈরদস্যুতন্ত্র মুলুকিয়তকে স্বীকৃতি দিয়ে মিথ্যা ও জুলুমের অংশ হতে পারেনা। কুফর-জুলুম-মুলুতিয়তের অবৈধ প্রতিশব্দ-’সৌদি আরব’ না বলে আল আরব বলুন। ’সৌদি আরব’ নিছক শব্দ নয়, কুফরি মতবাদ। এটা ঈমানী অস্তিত্ব ও মানবিক অস্তিত্বের বিপরীত। কেবলাভূমি আল আবরকে ’সৌদি আরব’ বলা সত্যের কলেমার তাওহীদ রেসালাত ভিত্তিক ঈমানী চেতনার বিপরীত বস্তবাদি জাতীয়তাবাদি গোত্রবাদি কুফরি চেতনা কবুল করা, ভুয়া ইসলামকে স্বীকৃতি দেয়া ও হকের ধারা উৎখাতে শরিক হওয়া, কোরআনুল করীম ও দ্বীনের নির্দেশিত রাষ্ট্রব্যবস্থা খেলাফতে ইনসানিয়াতের বিপরীত গোষ্ঠীবাদি জুলুম দস্যুতার মুলুকিয়ত কবুল করা, বদর ওহোদ ও কারবালার শাহাদাতের সাথে বিশ্বাসঘাতকতা করে নিজেকে হকের বিরুদ্ধে কুফর জুলুমের অংশ করা।

    ইসলামের নির্দেশিত রাষ্ট্রব্যবস্থা একক গোষ্ঠীর স্বৈরদস্যুতামুক্ত অসাম্প্রদায়িক সর্বজনীন মানবতার রাষ্ট্রব্যবস্থা ও মানবিক সাম্যের রুপরেখায় মুক্ত জীবনের অখন্ড দুনিয়া খেলাফতে ইনসানিয়াত
    কোন বৈষম্য ছাড়াই জীবন ও মানবতার প্রতিনিধিত্বমূলক কর্তৃত্ব, সত্য ও সম্পদের প্রবাহ, অধিকার ও স্বাধীনতার কাঠামো, মূল্যবোধের আলোকে রাষ্ট্র এবং শান্তি-নিরাপত্তা এবং সার্বজনীন মানবতা; প্রিয় পবিত্র রসুল প্রদত্ত, সমস্ত আশীর্বাদ-প্রেম-মানবতার উৎস)


    কেবলাভূমি আল আরব নিছক একটি রাষ্ট্র নয়, সত্য ও জীবনের কেবলাভূমি এবং দ্বীনের প্রাণকেন্দ্র। কেবলাভূমি বিশেষ কোন সম্প্রদায়ের নয়, সমগ্র মিল্লাতের ঠিকানা। কেবলাভূমি সব মুমিনের ঈমানী নাগরিকত্ব।
    কেবলাভূমি বাতিল জালিম অপশক্তির গ্রাসে থাকা দ্বীন-মিল্লাত-মানবতার জন্য মৃত্যু সমতুল্য পরাধীনতা ও পরাজয়। কেবলাভূমিতে সত্য ও মানবতার ধারা কায়েম থাকা বা না থাকার উপর সমগ্র দ্বীন- মিল্লাত-ইনসানিয়াতের অস্তিত্ব জড়িত।
    হকের কলেমার অংগীকার ও বদর-ওহোদ শাহাদাতে কারবালার আমানত ও ঈমানী হৃদয়ের দায়িত্ব হিসাবে কুফর-জুলুম-মুলুকিয়তের আঁধার ও রুদ্ধতা জবরদখল থেকে কেবলাভূমি তথা দ্বীন-মিল্লাত-ইনসানিয়াতের মর্যাদা ও স্বাধীনতা পুনরুদ্ধারের লক্ষ্যে আঁধার দিবস পালন করুন।
    =============
    আল্লামা ইমাম হায়াত

    প্রকাশিত: সোমবার ২০ সেপ্টেম্বর, ২০২১

    Post Top Ad

    Post Bottom Ad