Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    বিশ্ব সুন্নী আন্দোলন হালিশহর থানা শাখার আধাঁর দিবস পালন

     


    প্রেস বিজ্ঞপ্তিঃ কেবলাভূমি আল আরবে বাতিল ওয়াবিবাদি বস্তুবাদি গোত্রবাদি সৌদি স্বৈরতন্ত্র প্রতিষ্ঠা দিবস ২৩শে সেপ্টেম্বর(১৯৩২) উপলক্ষে বিশ্ব সুন্নী আন্দোলন ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লব হালিশহর থানা শাখার উদ্যোগে বৃহস্পতিবার এক সমাবেশ অনুষ্ঠিত হয়। বিশ্ব সুন্নী আন্দোলন ও বিশ্ব ইনসানিয়াত বিপ্লবের প্রতিষ্ঠাতা ও প্রবর্তক সৈয়দ আল্লামা ইমাম হায়াতের নির্দেশনায় অনুষ্ঠিত সমাবেশে শাহারিয়ার প্রান্তের সঞ্চালনায় সভাপতিত্ব করেন সংগঠনের কেন্দীয় নেতা আল্লামা আরেফ সারতাজ।

     প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন সংগঠনের কেন্দীয় নেতা আল্লামা শেখ নঈম উদ্দিন। এ সময়ে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন আজিজ মাবরুর, শাহানা আক্তর পারুল, হাফেজ জামসেদ, মঈনউদ্দিন। এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন হুসনে আরা বেগম, আমির হোসেন, আশরাফ জুয়েল, ফাতেমা ইফতেখার লীজা, ফাহমিদা ইফতেখার লুবনা, রায়হান মুস্তাক, এমদাদ আহমেদ কায়েস, আলমগির,শরিফ প্রমুখ।


    নেতৃবৃন্দ বলেন মুমিনের প্রানকেন্দ্র কেবলাভূমি আল-আরবে ঈমান বিনাশী, দ্বীন বিকৃতিকারী, অধিকার-স্বাধীনতা হরণকারী, দ্বীনের মহানিদর্শন পবিত্র মাজার শরীফ সমূহ ধ্বংসকারী, উগ্রবাদী জংগীবাদি মুলুকিয়তের উৎস বাতিল ওয়াবিবাদি বস্তুবাদি গোত্রবাদী সৌদি স্বৈরতন্ত্র প্রতিষ্ঠা দিবস ২৩শে সেপ্টেম্বর (১৯৩২) সকল ঈমানদার এবং মানবতা ও গণতন্ত্রে বিশ্বাসী সকল মানুষের জন্য আধাঁর দিবস। নেতৃবৃন্দ বলেন, একক ধর্মের নামে অধর্ম সাম্প্রদায়িক রাষ্ট্র ও বস্তুবাদি গোত্রবাদি জাতীয়তাবাদি চেতনা এবং তদভিত্তিক একক গোষ্ঠীবাদি স্বৈররাষ্ট্র যেমন -রাষ্ট্রদ্রোহী অপরাধ ও ধর্মের নীতি আদর্শের বিপরীত তেমনি জীবনের শত্রু ও মানবতা ধ্বংসের মূল হাতিয়ার। নেতৃবৃন্দ বলেন, সত্যের মুক্তপ্রবাহ ও জীবনের স্বাধীনতা এবং মানবতার মুক্তির একমাত্র পথ আল্লাহতাআলার মহান রাসুল সাল্লাল্লাহু আলাইহি ওয়াসাল্লাম প্রদত্ত সব মানুষের নিরাপত্তা-আধিকার-মালিকানা ভিত্তিক সর্বজনীন মানবতার রাষ্ট্র ও মানবিক সাম্যের ভিত্তিতে মুক্ত জীবনের অখন্ড দুনিয়া খেলাফতে ইনসানিয়াত।

     নেতৃবৃন্দ সমাবেশে সকল মিথ্যার উৎস নাস্তিক্যউদ্ভুত বস্তুবাদি চেতনা বর্জন করে জীবনের সত্য ও মানবসত্তা রক্ষা করুন এবং সকল গোষ্ঠীবাদি অপরাজনীতি ও গোষ্ঠীবাদি রাষ্ট্রব্যবস্থা পরিবর্তন করে মানবতার রাজনীতি ও মানবতার রাষ্ট্র গড়ে তোলার লক্ষ্যে ইনসানিয়াত বিপ্লব ঐক্যবদ্ধ হওয়ার আহবান জানান।

    প্রকাশিত: রবিবার ২৬ সেপ্টেম্বর, ২০২১

    Post Top Ad

    Post Bottom Ad