Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    কাশিমপুর কারাগারে পরীমণি





    মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে করা মামলায় দুই দফায় ছয় দিনের রিমান্ড শেষে আদালতের নির্দেশমতে গাজীপুরের কাশিমপুর কারাগারে আনা হয়েছে ঢাকাই চলচ্চিত্রের আলোচিত নায়িকা শামসুন্নাহার স্মৃতি ওরফে পরীমণিকে। শুক্রবার (১৩ আগস্ট) সন্ধ্যা ৬টা ৫৫ মিনিটে তাকে কাশিমপুর কারাগারে আনা হয়।

    কাশিমপুর কারাগার-২ এর জেল সুপার (ভারপ্রাপ্ত) আব্দুল জলিল বিষয়টি নিশ্চিত করে জানান, প্রিজনভ্যানে করে সন্ধ্যা ৬টা ৫৫ মিনিটে পরীমণিকে কাশিমপুর মহিলা কারাগারের আনা হয়। আদালতের নির্দেশ অনুযায়ী তাকে এ কারাগারে বন্দি রাখা হবে।


    দুই দফায় ছয় দিনের রিমান্ড শেষে আজ পরীমণির আইনজীবীরা তার জামিনের আবেদন করেন। এ সময় মামলার তদন্ত কর্মকর্তা সিআইডির পরিদর্শক গোলাম মোস্তফা তদন্ত শেষ না হওয়া পর্যন্ত পরীমণিকে কারাগারে আটক রাখার আবেদন করেন। দুপুরে শুনানি শেষে জামিন নামঞ্জুর মাদক মামলার এ আসামিকে কারাগারে পাঠানোর আদেশ দেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট ধীমান চন্দ্র মণ্ডলের আদালত। এ মামলায় আসামিদের ছাড়াই আজ দুপুর ২টা ৩৫ মিনিটে শুনানি শুরু হয়। আসামিকে আদালতে হাজির করে যেন জামিন শুনানি করতে পারেন সে আবেদনও জানান পরীমণির আইনজীবীরা। সেটিও নামঞ্জুর করে আসামিদের ছাড়াই জামিন শুনানি করার আদেশ দেন আদালত।

    এর আগে, ১০ আগস্ট দুপুরে চার দিনের রিমান্ড শেষে পরীমণিকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করা হয়। এরপর তার বিরুদ্ধে করা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলার সুষ্ঠু তদন্তের জন্য আরও পাঁচ দিনের রিমান্ড আবেদন করে মামলার তদন্ত সংস্থা সিআইডি। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম দেবব্রত বিশ্বাস তার দুই দিনের রিমান্ড মঞ্জুর করেন।

    গত ৪ আগস্ট বিকেলে পরীমণির বনানীর বাসায় অভিযান চালায় র‌্যাবের গোয়েন্দা দলের সদস্যরা। প্রায় চার ঘণ্টার অভিযান শেষে রাত ৮টার দিকে তাকে আটক করে র‌্যাব সদরদফতরে নিয়ে যাওয়া হয়। এ সময় তার বাসা থেকে বিপুল পরিমাণ মাদক জব্দ করার কথা জানায় র‌্যাব। ঘটনার পরদিন পরীমণির বিরুদ্ধে মাদকদ্রব্য আইনে র‌্যাব বাদী হয়ে একটি মামলা দায়ের করে। ৫ আগস্ট তার চার দিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মামুনুর রশীদের আদালত।

    প্রকাশিত: শুক্রবার ১৩ আগস্ট, ২০২১


    Post Top Ad

    Post Bottom Ad