Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    ৩৮ জন ক্যান্সার রোগী পেল তথ্যমন্ত্রীর অনুদান ১৯ লাখ টাকা

                                 

    তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদের পক্ষ থেকে রাঙ্গুনিয়ার ৩৮ জন ক্যান্সার আক্রান্ত রোগীর মাঝে ১৯ লাখ টাকার সরকারি চেক বিতরণ করা হয়েছে। এছাড়া উপজেলার বিভিন্ন সিএনজি অটোরিক্সা সমিতির নেতৃবৃন্দের মাঝে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী দেওয়া হয়।


     বৃহস্পতিবার (১৯ আগস্ট) উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে এনএনকে ফাউন্ডেশনের ব্যবস্থাপনায় আনুষ্ঠানিকভাবে এসব সহায়তা হস্তান্তর করা হয়েছে। উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক এমরুল করিম রাশেদের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন চট্টগ্রাম উত্তরজেলা আওয়ামী লীগের সদস্য ও জেলা পরিষদ সদস্য কামরুল ইসলাম চৌধুরী। 

    বিশেষ অতিথি ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার শামসুল আলম তালুকদার, এনএনকে ফাউন্ডেশনের কর্মকর্তা আবদুর রউফ মাস্টার, উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক জসিম উদ্দিন তালুকদার, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক কাউন্সিলর জসিম উদ্দিন শাহ, ত্রাণ ও দুর্যোগ বিষয়ক সম্পাদক কামাল উদ্দিন চৌধুরী, উপ দপ্তর সম্পাদক হালিম আব্দুল্লাহ, ডেল্টা লাইফ ইন্সুইরেন্স কোম্পানীর কর্মকর্তা খন্দকার শফিকুর রহমান তুহিন, আনোয়ার আজিজ, সুপায়ন সুশীল, আমির হামজা, মাহমুদুল হাসান রাসেল প্রমুখ।


    প্রকাশিত: বৃহস্পতিবার ১৯ আগস্ট, ২০২১

    Post Top Ad

    Post Bottom Ad