Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    গাজীপুরে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের ৪ সদস্য আটক!

                                          
          

    মোহাম্মদ তাজুল ইসলাম, গাজীপুরঃ গাজীপুর সদর বাসন থানা পুলিশের অভিযানে ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের ৪ সদস্য কে আটক করেছে পুলিশ। আটককৃতদের কাছ থেকে চাপাতি, সুইস গেয়ার চাকু, প্লাস ও রশি উদ্ধার করা হয়।

    শনিবার (২১ আগষ্ট) রাত আড়াইটার দিকে বাসন থানাধীন যোগীতলা নতুন বাজার এলাকা হতে তাদের আটক করা হয়।

    আটককৃতরা হলেন, নেত্রকোনা জেলার কেন্দুয়া উপজেলার আইতর এলাকার গোলাপ মিয়ার ছেলে সুমন (২৬), শেরপুর জেলার নকলা উপজেলার নদীরপাড় এলাকার খোকা মিয়ার ছেলে আব্দুর রহিম(২১), ময়মনসিংহ জেলার ঈশ্বরগঞ্জ উপজেলার পলাশকান্দা এলাকার নাজিম উদ্দিনের ছেলে জুনাইদ হৃদয় (২৩) সে গাজীপুর সদর গাছা থানার সাইনবোর্ড এলাকায় ভাড়া থাকে। নেত্রকোনা জেলার আটপাড়া উপজেলার সোনই এলাকার সফর আলীর ছেলে রুবেল (২৬) সে ঢাকা জেলার আশুলিয়া থানার বুড়িপাড়া এলাকায় ভাড়া থাকে।

    বাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মালেক খসরু খান জানায়, আটক করার সময় ডাকাতদলের ৩/৪ জন দৌড়ে পালিয়ে যায়। ধৃতরা স্বীকার করে যে তারা মহাসড়কে ছিনতাই, ডাকাতি করার জন্য সমবেত হয়ে অবস্থান করছিলো।

    জিজ্ঞাসাবাদে আরো জানায় যে, এরা যাত্রীবেসে ৭/৮ জনের সদস্য অটোরিক্সা ভাড়া নিয়ে সুযোগ মতো চালককে হত্যা করে অটোরিক্সা ছিনতাই করে। আটককৃত আসামীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।


    প্রকাশিত: শনিবার ২১ আগস্ট, ২০২১

    Post Top Ad

    Post Bottom Ad