Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    গাজীপুরের শ্রীপুরে ছাত্রলীগ হত্যা, মূল আসামি সহ আটক-৫

      


    মোহাম্মদ তাজুল ইসলাম, গাজীপুরঃ গাজীপুরের শ্রীপুরে দুর্বৃত্তদের হাতে নিহত ছাত্রলীগ সভাপতি প্রার্থী সৈয়দ মাছুম আহাম্মেদ দুর্বৃত্তদের হাতে নিহতের ঘটনায় পাঁচজনকে আটক করা হয়েছে। 

    ২৮ জুলাই থেকে ৩০ জুলাই পর্যন্ত পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) চারজনকে এবং র‌্যাব-১ অপর একজনকে আটক করে। 

    রোববার (১ আগস্ট) বিকেলে পিবিআই’র পরিচালক মাকছুদের রহমান এ সত্যতা নিশ্চিত করেছেন।

     
    পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর পরিচালক মাকছুদের রহমান তথ্য নিশ্চিত করে জানান, আটককৃতরা হলো শ্রীপুর উপজেলা বেড়াইদেরচালা গ্রামের মৃত হাবিবুল্লাহ ক্বারীর ছেলে আবুল কালাম (৪১), শাসুদ্দীনের ছেলে শফিকুল ইসলাম(৩২), আব্দুল জলিলের ছেলে নাজির হোসেন জয় (২৯), আব্দুর রশীদের ছেলে সাইফুল ইসলাম (৪০) ও কালিয়াকৈর উপজেলার আজহারুল হকের ছেলে হারুন-অর রশীদ (৩৮)।

    তিনি আরো জানান, মাছুমের পরিবারের সাথে প্রতিবেশী মারুফ ও জহিরের জমি সংক্রান্ত মামলা চলমান । তাদের পরামর্শে অভিযুক্ত কালাম অন্যান্য অভিযুক্তদের নিয়ে বুধবার (২১ জুলাই) দিবাগত রাত আনুমাণিক পৌণে তিনটার দিকে ভিকটিম সৈয়দ মাছুম আহাম্মেদের বাসার তালা ভেঙ্গে ঘরে ঢুকে। তারা বিবাদমান সম্পত্তির মূল কাগজপত্র চুরির চেষ্টা করে। রাত পৌণে তিনটার দিকে মাছুম বাইরে থেকে বাসায় আসে। 
    এসময় তাদের দেখে ফেলায় অভিযুক্তদের একজন দৌঁড়ে পালানোর চেষ্টাকরে। তাৎক্ষণিক মাছুম তাকে ধরে ফেলে। পরে অন্যান্য অভিযুক্তরা মাছুমের মাথা ও শরীরের বিভিন্ন স্থানে ইট দিয়ে উপর্যুপরি অঘাত করে পালিয়ে যায়।

    এ ঘটনার পর মাছুমকে প্রথমে স্থানীয় একটি ক্লিনিক তারপর ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতাল ও পরে ঢাকার ন্যাশনাল ইন্সটিউিট অব নিউরোসাইন্স হাসপাতালে চিকিৎসাধীন রাখা হয়। সেখানে ২৩ জুলাই সকাল সাড়ে সাতটায় সে মারা যায়।

    মাছুম শ্রীপুর উপজেলা ছাত্রলীগের সভাপতি প্রার্থী এবং মেধাবী ছাত্রনেতা হিসেবে এলাকায় পরিচিত ছিলেন। তিনি ময়মনসিংহ পলিটেকনিক ইন্সটিটিউট থেকে সদ্য পাশ করা প্রকোশলী।

    আটক অভিযুক্তদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।


    প্রকাশিত: শুক্রবার ৩০ জুলাই, ২০২১

    Post Top Ad

    Post Bottom Ad