Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    এমবাপেকে কেনার কাছাকাছি রিয়াল



    শেষ পর্যন্ত কিলিয়ান এমবাপের কাছে হেরেই যাচ্ছে প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। একের পর এক নতুন চুক্তির প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন এ ফরাসি তরুণ। তাই বাধ্য হয়েই তার জন্য বিভিন্ন ক্লাবের দেওয়া প্রস্তাব গ্রহণ করতে হচ্ছে ক্লাবটিকে। আর তাতে এগয়ে রয়েছে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদ। এমন সংবাদই প্রকাশ পেয়েছে ফরাসি গণমাধ্যমে।

    অনেক বছর থেকেই এমবাপেকে নজরে রেখেছে রিয়াল। বিশেষ করে ২০১৮ সালে বিশ্বকাপে অসাধারণ পারফরম্যান্সের পর তাকে পেতে মরিয়া দলটি। কিন্তু তাতে শুরু থেকেই বাঁধ সাধছে তার ক্লাব পিএসজি। হালের অন্যতম সেরা তরুণকে হাতছাড়া করতে রাজী নয় তারা। কিন্তু চলতি মৌসুম শেষেই তাদের সঙ্গে চুক্তির মেয়াদ ফুরচ্ছে এমবাপের। চাইলেও আগামী মৌসুমে আটকে রাখতে পারবে না তারা।

    আর এ সুযোগটাই নিতে চাইছেন এমবাপে। এখন তাকে ছেড়ে না দিলে আগামী মৌসুমে তাকে ছাড়তেই হবে পিএসজিকে। তাই বিনে পয়সায় ছেড়ে দেওয়ার চেয়ে তাকে এ মৌসুমে বিক্রি করে দেওয়াটাই হবে বুদ্ধিমানের। বাধ্য হয়েই রিয়ালের দেওয়া প্রস্তাব বিবেচনা করতে হচ্ছে ফরাসি ক্লাবটিকে। ট্রান্সফার উইন্ডো শেষ হয়ে যাওয়ার আগে পিএসজি তাকে বিক্রি দেওয়ার চিন্তা করছে বলে জানিয়েছে ফরাসি সংবাদমাধ্যম আরএমসি স্পোর্টস।

    এমবাপের অপেক্ষায় এদিকে চলতি মৌসুমে এখনও খরচ করে কোনো খেলোয়াড় কিনেনি রিয়াল মাদ্রিদ। একজন বড় তারকা কেনার আশায় রয়েছে তারা। ক্রিস্তিয়ানো রোনালদোর শূন্যতা পূরণ করতে চাইছে দলটি। তিন বছর হয়ে গেলেও রোনালদোর শূন্যতা পূরণ এখনও করতে পারেনি দলটি। সে শূন্যতা কেবল এমবাপেই পারেন বলে বিশ্বাস করে তাদের।

    শেষ পর্যন্ত তাকে না পেলে বরুশিয়া ডর্টমুন্ডের আর্লিং হালান্ডের পেছনে ছোটতে পারে রিয়াল। অন্যদিকে আরএমসির সংবাদ অনুযায়ী, এমবাপে যদি পিএসজি ছাড়েনই, সেক্ষেত্রে তার শূন্যতা পূরণ করতে জুভেন্টাস থেকে রোনালদোকে কেনার চিন্তা করছে দলটি। এমন হলে মেসি-রোনালদোর স্বপ্নের জুটি দেখতেও পারে ফুটবল বিশ্ব

    প্রকাশিত: মঙ্গল বার ২৪ আগস্ট, ২০২১

    Post Top Ad

    Post Bottom Ad