Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    কুুড়িগ্রাম জেলায় লকডাউন বাস্তবায়নে কাজ করছে সেনাবাহিনী


    মাসুদ রানা,  কুুড়িগ্রাম প্রতিনিধিঃ কুড়িগ্রামে সরকার ঘোষিত লকডাউন বাস্তবায়ন সর্বাত্মক প্রচেষ্টা চালাচ্ছে সেনাবাহিনী।  ১জুলাই  থেকে  সরকার ঘোষিত সর্বাত্মক লকডাউন ও বিধি- নিষেধ বাস্তবায়নে  সেনাবাহিনী মোতায়েন করা হয়।

    বাংলাদেশ সেনাবাহিনীর ৬৬ পদাতিক ডিভিশন এর অধীনস্থ রংপুর সেনানিবাসে অবস্থিত ৭২ পদাতিক ব্রিগেড এর ৩০ বীর ব্যাটালিয়ন লকডাউন ও বিধি-নিষেধ বাস্তবায়নে কুুড়িগ্রাম জেলায় নিয়োজিত রয়েছে। ৩০ বীর ব্যাটালিয়ন তাদের এই টহল কার্যক্রম জেলার সদর উপজেলা,উলিপুর,চিলমারী, নাগেশ্বরী,ভুরুঙ্গামারী,ফুলবাড়ি ও রাজারহাট উপজেলায় অব্যাহত রেখেছে।

     ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে আইন লঙ্ঘন কারীদের বিরুদ্ধে নেয়া হচ্ছে আইনানুগ ব্যবস্থা।
    এছাড়াও বাজার ও দোকান সমূহ যথাযথ নির্দেশনা অনুসরণ করে কেনা- বেচা করছে কিনা সে বিষয়েও সজাগ দৃষ্টি রাখছে সেনাবাহিনী । সামাজিক দূরত্ব বজায় রাখতে এবং কোভিড প্রটোকল মেনে চলতে সেনাবাহিনীর সদস্যবৃন্দ প্রতিদিন স্থানীয় জনগণকে উদ্ভুদ্ধ করনে ভূমিকা রাখছেন।কুুড়িগ্রাম জেলায় সেনাবাহিনীর এই টহল ও আভিযানিক দায়িত্বের নেতৃত্বে রয়েছে ক্যাম্প কমান্ডার ক্যাপ্টেন মোঃ মিজান-উর- রশীদ ভূঁইয়া এবং ক্যাম্প উপ- অধিনায়ক লেফটেনেন্ট তানজিম ফাহিম হিমেল।


    টহল ও আভিমানিক দায়িত্বের পাশাপাশি সেনাবাহিনী কুুড়িগ্রাম জেলায় অসহায় ও দুস্থ মানুষের সাহায্যে বরাবরের মত এবারও বিভিন্ন কার্যক্রম  পরিচালনা করছেন । তারই অংশ হিসেবে  ৫ই জুলাই ২০২১ইং তারিখ  সেনাবাহিনীর ৩০ বীর ব্যাটালিয়ন নিজস্ব উদ্যোগে ১০০০(এক হাজার) পিস সার্জিক্যাল মাস্ক,কুুড়িগ্রাম সদর এবং নাগেশ্বরী উপজেলায় অসহায় - দুস্থ  মানুষদের মাঝে বিতরণ করেন। তারা তাদের এ ধরনের মানবিক ও জনস্বার্থ মূলক কার্যক্রম  অব্যাহত রাখবেন বলে মত প্রকাশ করেন।

    প্রকাশিত: বুধবার ০৭ জুলাই, ২০২১

    Post Top Ad

    Post Bottom Ad