• সর্বশেষ আপডেট

    এখন থেকে পার্কভিউ হসপিটালে করা যাবে করোনা টেস্ট

      

    বন্দর নগরী চট্টগ্রামে এবার পার্কভিউ হাসপাতাল পেয়েছে অ্যান্টিজেন-ভিত্তিক র‍্যাপিড টেস্টের অনুমতি। এছাড়া আরো দুটি বেসরকারি হাসপাতালও অনুমতি পেয়েছে অ্যান্টিজেন টেস্টের সে দুটি হাসপাতাল হলো মা ও শিশু হাসপাতাল এবং ডেলটা হেলথ কেয়ার চিটাগং।

    গতকাল বৃহস্পতিবার (২৯ জুলাই) স্বাস্থ্য অধিদপ্তরের হাসপাতাল ও ক্লিনিক শাখার পরিচালক ডা. মো. ফরিদ উদ্দিন মিঞা স্বাক্ষরিত এক চিঠিতে এ অনুমতি দেওয়া হয়েছে।

    এছাড়াও গতকাল  আইসিইউ বেড দ্বিগুণ করেছে পার্কভিউ হসপিটাল এন্ড ডায়াগনস্টিক সেন্টার। আগে  ১২টি আইসিইউ বেডে করোনা রোগীর চিকিৎসাসেবা দিয়ে আসছিল হসপিটালটি তবে হঠাৎ চট্টগ্রামে আক্রান্ত সংখ্যা বেড়ে যাওয়ায়, এখন পার্কভিউ হসপিটালের আইসিইউ বেড ২৪টি। একই সঙ্গে সাধারন বেড রয়েছে ৮০ টি। করোনা রোগীর চিকিৎসাসেবায় পার্কভিউ হসপিটাল এভাবে এগিয়ে আসায়, কিছুটা হলেও স্বস্তির নিঃশ্বাস ফেলছেন নগরবাসী।

    পার্কভিউ কতৃপক্ষ বলছেন, আমরা রোনাভাইরাসের সংক্রমণ শনাক্তের জন্য অ্যান্টিজেন-ভিত্তিক র‍্যাপিড টেস্টের অনুমতি পেয়েছি ডাব্লিউএইচও বা বিশ্ব স্বাস্থ্য সংস্থার অভ্যন্তরীণ গাইডলাইন এবং স্বাস্থ্য অধিদপ্তরের নীতিমালা অনুসরন করে সরকার নির্ধারিত মূল্যে এই পরীক্ষা সুবিধা পাওয়া যাবে পার্কভিউ হাসপাতালে। 
    যে কোন তথ্যের জন্য যোগাযোগ এই নম্বরগুলোতে যোগাযোগ করে প্রয়োজনীয় সেবা নিতে পারেন 02-334451901-5, 02-334455071-5, 01976-022333, 01976-022111,

    প্রকাশিত: শুক্রবার ৩০ জুলাই, ২০২১