Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    পশুর হাটে খেপাটে মহিষের আক্রমণে কিশোরের মৃত্যু

       


    বোয়ালখালী উপজেলায় কোরবানির পশুর হাটে মহিষের আক্রমণে মো. কামরুল ইসলাম ইহাম (১৭) নামের এক কিশোর মারা গেছে। কামরুল শ্রীপুর এলাকার মোরশেদের ছেলে।

    শুক্রবার (১৬ জুলাই) বিকেল ৪টার দিকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে উন্নত চিকিৎসার জন্য নগরের হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়। বিষয়টি নিশ্চিত করেছেন শ্রীপুর-খরণদ্বীপ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ মোকারম।

    তিনি জানান, বিকেল সাড়ে ৩টার দিকে শ্রীপুর নুরুল্লা মুন্সির হাটে গরু দেখতে যায় কামরুল। এ সময় এক ব্যবসায়ী পিকআপ থেকে মহিষ নামাচ্ছিলেন হাটে। এর মধ্যে একটি মহিষের শিংয়ের গুঁতোয় গুরুতর আহত হয় কামরুল। তাকে নগরে নিয়ে যাওয়ার সময় মারা যায়।  

    বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবদুল করিম জানান, পশুর হাটে পিকআপ থেকে মহিষ নামানোর সময় একটি মহিষের গুঁতোয় এক কিশোর গুরুতর আহত হওয়ার খবর পেয়েছি। তাকে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হয়। সেখান থেকে রেফার করা হলে নগরে নিয়ে যাওয়ার পথে মারা গেছে।

    উপজেলা ভেটেরিনারি সার্জন আবদুল্লাহ আল মামুন সাগর জানান, মহিষটি আরও তিনজকে আহত করেছে। বর্তমানে কানুনগো পাড়ার একটি খালে সেটি অবস্থান করছে। উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা (ইউএলও) মহিষটিকে দূর থেকে অচেতন করার জন্য জেলা অফিস থেকে ট্রাঙ্কুইলাইজার গান নিয়ে আসছেন। 

    প্রকাশিত: শুক্রবার ১৬ জুলাই, ২০২১

    Post Top Ad

    Post Bottom Ad