• সর্বশেষ আপডেট

    গভীর রাতে গরীব দু:স্থদের মাঝে মেয়র রেজাউল করিমের খাবার বিতরণ

                               

    নিজস্ব প্রতিবেদক: করোনার কারণে অসহায় ও কর্মহীন হয়ে পড়া গরীব, অসহায় ও ভাসমান মানুষের মাঝে রান্না করা খাবার বিতরণ করেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের মেয়র বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এম.রেজাউল করিম চৌধুরী।

    ১৯ জুলাই রবিবার রাতে নগরীর বহদ্দারহাটের ভাসমান মানুষদের মাঝে খাবার বিতরণ করেন সিটি মেয়র।শনিবার ১৮ জুলাই রাতে নগরীর ষ্টেশন রোডের ভাসমান মানুষের মাঝেও খাবার বিতরণ করেন তিনি।

    এ সময় মেয়র রেজাউল করিম চৌধুরী বলেন, ‘করোনা সংক্রমণের কঠিন এক পরিস্থিতির মুখোমুখি আজ গোটা দুনিয়া। বাংলাদেশেও করোনার ক্রমবর্ধমান সংক্রমনের ফলে জনস্বাস্থ্য সংরক্ষণ বিবেচনায় সারাদেশে লকডাউন ঘোষণা করতে বাধ্য হয়েছে সরকার।’ বর্তমানে লকডাউন কিছুটা শিথীল হলেও গরীব মানুষরা খুবই কষ্টে আছে। এ অবস্থায় গরীব, অসহায় ও ভাসমান মানুষ চরম অসহায় হয়ে পড়ছে। তারা যাতে পেটভরে খেতে পারে সে জন্য তাদের পাশে থাকা উচিত। আমি নিজেও যেটুকু পারি চেষ্টা করছি মানুষের পাশে দাঁড়াতে। এ ব্যাপারে আমি সামর্থ্যবান সকলের প্রতি সুদৃষ্টি কামনা করি"।

    বহদ্দারহাট এলাকা থেকে খাবার বিতরণ কার্যক্রম শুরু করার পর নগরীর বদনা শাহ মাজার, মিসকিন শাহ মাজার, আন্দরকিল্লা শাহি জামে মসজিদ, শাহ আমানত শাহ মাজার শরীফ, গরীব উল্লাহ মাজার শরীফ, দুই নাম্বার গেইট, আমিন জুট মিল, অক্সিজেন মোড়ে সিটি মেয়র রেজাউল করিম চৌধুরীর পাঠানো রান্না করা খাবার বিতরণ করা হয়।  

    এসময় উপস্থিত ছিলেন চট্টগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক চৌধুরী ফরিদ, আওয়ামী লীগ সেতা মো: সেলিম, মো: নুরুল আলম, স্বেচ্ছাসেবক লীগ নেতা জাবেদুর রহমান জাবেদ ও মোহাম্মদ বেলাল প্রমুখ।

    প্রকাশিত: সোমবার ১৯ জুলাই, ২০২১