• সর্বশেষ আপডেট

    কিশোর গ্যাং চাঁন-জাদু গ্রুপ ও ব্যান্ডেজ গ্রুপের পাঁচ সদস্যকে গ্রেফতার



    কিশোর গ্যাং গ্রুপের সদস্যরা দলবেঁধে চলাফেরা করে জনমনে আতংক সৃষ্টি করে বিভিন্ন ধরনের অপরাধ করে আসছিল। আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রায়ই  মারামারিও করতো তারা।

    রাজধানীতে এমন দুই কিশোর গ্যাং চাঁন-জাদু গ্রুপ ও ব্যান্ডেজ গ্রুপের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর পুলিশের মতিঝিল বিভাগের মুগদা থানা পুলিশ। চাঁন-জাদু গ্রুপের চাঁনকে খুঁজছে পুলিশ।
    মঙ্গলবার (২২ জুন) রাতে অভিযান চালিয়ে রাজধানীর মুগদা এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

    গ্রেফতারা হলেন- চাঁন-জাদু গ্রুপের জাদু, রবিন, নয়ন ইসলাম শুভ এবং ব্যান্ডেজ গ্রুপের হিরো ও রিপন। এসময় তাদের কাছ থেকে পাঁচটি চাকু জব্দ করা হয়।

    বুধবার (২৩ জুন) সকালে ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান মতিঝিল বিভাগের উপ-পুলিশ কমিশনার (ডিসি) মো. আ. আহাদ।

    তিনি বলেন, বিভিন্ন মাধ্যমে তথ্য বিশ্লেষণ করে আসামিদের তালিকা তৈরির পর মঙ্গলবার রাতে অভিযান চালিয়ে মুগদা এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। দুই কিশোর গ্যাং গ্রুপের ৩২ কিশোর সদস্য রয়েছে। বাকি সদস্যদেরও আইনের আওতায় আনা হবে।

    আহাদ আরও বলেন, বিভিন্ন জনবিরল এমনকি জনসমাগমপূর্ণ স্থানেও তারা একাকী পথচারীদের আকস্মিকভাবে ঘিরে ধরে। এরপর আশেপাশে কেউ বুঝে ওঠার আগেই অস্ত্রের ভয় দেখিয়ে জোর করে মানিব্যাগ, টাকা-পয়সা, স্বর্ণালংকার, মোবাইল ফোন ও ল্যাপটপ ছিনিয়ে নিয়ে দ্রুত পালিয়ে যেত।  

    তিনি বলেন, কিশোর গ্যাংয়ের তৎপরতা আমরা এরইমধ্যে কমিয়ে এনেছি। কিশোর গ্যাংয়ের ইন্ধনদাতা হিসেবে যদি প্রভাবশালী কেউ, এমনকি রাজনৈতিক দলের নেতাকর্মীদের কেউ জড়িত থাকে তাহলে অবশ্যই তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

    প্রকাশিত: বুধবার ২৩ জুন, ২০২১