Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    চট্টগ্রামে বৃষ্টিতে হাঁটুপানি বিভিন্ন সড়কে



    বৃষ্টিতে হাঁটুপানি জমে জলাবদ্ধতা সৃষ্টি হয়েছে চট্টগ্রামের নিম্নাঞ্চলে। নালা ও খালে বাঁধ থাকায় পানি নিষ্কাশনের পথ বন্ধ।

    ফলে চরম ভোগান্তিতে পড়তে হয় সাধারণ মানুষকে।
    বুধবার (৩০ জুন) ভোর থেকে বৃষ্টিতে তলিয়ে যায় নগরের বিভিন্ন এলাকা। সড়ক-নালা পানিতে একাকার হয়ে যাওয়ায় রিকশা উল্টে বিভিন্ন স্থানে দুর্ঘটনাও ঘটেছে।  

    সরেজমিন দেখা যায়, বৃষ্টিতে নগরের বহদ্দারহাট, দুই নম্বর গেইট, মুহাম্মদপুর, মুরাদপুর,  ষোলশহর, কাপাসগোলা, চাক্তাই, বাকলিয়া, ডিসি রোড, রহমতগঞ্জ, হালিশহর, চান্দগাঁওয়ের বিভিন্ন এলাকা পানিতে তলিয়ে যায়। ডিসি রোডে হাঁটুসমান পানি ওঠে।  

    অফিসগামী আতিকুর রহমান বাংলানিউজকে বলেন, নগরের বহদ্দারহাট এলাকায় সামান্য বৃষ্টি হলেই পানি জমে যায়। আমার অফিস নগরের জিইসি এলাকায়। বহদ্দারহাট থেকে সেখানে যেতে মুহাম্মদপুর, মুরাদপুর, দুই নম্বর গেইট এলাকার ময়লা পানি মাড়িয়ে অফিসে যেতে হয়। রিকশা পাওয়া যায় না, পেলেও ভাড়া দ্বিগুণ।

    পতেঙ্গা আবহাওয়া অফিসের পূর্বাভাসে বলা হয়েছে, ‘মৌসুমি বায়ু বাংলাদেশের ওপর সক্রিয় এবং উত্তর বঙ্গোপসাগরে মাঝারি অবস্থায় রয়েছে। এর প্রভাবে বৃষ্টি হচ্ছে। চট্টগ্রাম বিভাগের অধিকাংশ জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টি বা বজ্রসহ বৃষ্টি হতে পারে। সেইসঙ্গে কোথাও কোথাও মাঝারি ধরনের ভারি থেকে অতিভারি বৃষ্টি হতে পারে। ’

    এই সময়ে দিন ও রাতের তাপমাত্রা অপরিবর্তিত থাকতে পারে। আগামী তিনদিনের মধ্যে বৃষ্টিপাতের প্রবণতা কমতে পারে বলে জানিয়েছেন আবহাওয়াবিদরা।


    প্রকাশিত: বুধবারবার ৩০ জুন, ২০২১

    Post Top Ad

    Post Bottom Ad