Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    আকবরশাহ থানার অভিযানে ১২ ঘন্টার মাথায় ছিনতাইকারী আটক


    নগরীর আকবর শাহ থানার অভিযানে ছিনতাইয়ের অভিযোগে একনকে গ্রেফতার করা হয়েছে,  এসময় ছিনতাইকাজে ব্যবহৃত একটি টিপ ছোরা ও ছিনতাইকৃত মোবাইল ফোন উদ্ধার হয়।

    গ্রেফতারকৃত আসামীর নাম মোঃ সম্রাট (২০) সে কর্নেল হাট কর্নেল জোন্স রোডস্থ ভ্যানগার্ড গার্মেন্টস লিমিটেড, কলাবাগান এলাকায় বসবাস করেন।

    গতকাল ৬ জুন রাত অনুমানিক ৩:৩০ এর দিকে ছিনতাইয়ের শিকার মোঃ খাইরুল ইসলাম অফিসের কাজে ঢাকা যাওয়ার জন্য  সিডিএ ১ নাম্বার আকবরশাহ্ থানাধীন একেখান ইউনিক বাস কাউন্টারে রিক্সা যোগে যাওয়ার সময় আকবরশাহ থানাধীন ডিটি রোডের পূর্ব পার্শ্বে নিউ মনসুরাবাদস্থ কর্নেলহাট মদিনা মার্কেটের সামনে পৌঁছলে অজ্ঞাতনামা ছিনতাইকারীরা বাদীর রিক্সা গতিরোধ করে তার কাছ থেকে নগদ আট হাজার টাকা এবং  ১টি মোবাইল ফোন ছিনিয়ে নিয়ে যায়। এসময় আসামীরা খাইরুল ইসলাম সাথে থাকা ব্যাগ নিতে জোর জবরদস্তি করে এবং তাকে ছুরিকাঘাত করে। এ বিষয়ে আকবরশাহ থানায় একটি  মামলা রুজু হয়।

    মামলাটি তদন্তকালে ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজ সংগ্রহ করে আকবরশাহ থানার একটি টিম থানা এলাকায় অভিযান পরিচালনা করে ৭ জুন রাত ১২:১৫ ঘটিকার সময় কর্নেল জোন্স রোডস্থ ভ্যানগার্ড গার্মেন্টস লিমিটেড এর বিপরীত পার্শ্ব হতে মোঃ সম্রাট (২০) কে গ্রেফতার করে। এসময় তার হেফাজত হতে মামলার ঘটনার সময় লুন্ঠিত মোবাইল ফোন সেট এবং মামলার ঘটনার সময় ব্যবহৃত ০১(এক)টি স্টিলের ফোল্ডিং টিপ ছোরা উদ্ধার করা হয়।

    প্রকাশিত: সোমবার ০৭ জুন, ২০২১

    Post Top Ad