Header Ads

parkview
  • সর্বশেষ আপডেট

    দক্ষিণ কোরিয়ায় সাইকেল দুর্ঘটনায় রেমিটেন্স যোদ্ধা আরিফ নিহত।

    দুর্ঘটনায় রেমিটেন্স যোদ্ধা আরিফ নিহত

    মোঃ ইব্রাহিম নোয়াখালীঃ-  দক্ষিণ কোরিয়াতে আরিফ হোসেন (৩২) নামে এক প্রবাসী বাংলাদেশি মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন। আজ ১৬ মে রবিবার সন্ধ্যা ৬ টায় রাস্তায় সাইকেল দুর্ঘটনায় নিহত হন।তার বাড়ি নোয়াখালী জেলার চাটখিল উপজেলার ভীমপুর গ্রামে।চাটখিল বাজারে ব্যবসায়ী গোলাম মোস্তাফার ছেলে তিনি। দক্ষিণ কোরিয়ার হোয়াসংসি ফারান এলাকায় একটি ফ্যাক্টরি কাজ করতেন আরিফ হোসেন।

    কোরিয়ার প্রবাসী মনির হোসেন জানান, রবিবার সন্ধ্যায় ফ্যাক্টরি থেকে সাইকেল চালিয়ে বাজার করার জন্য একটি দোকানে যান আরিফ। সেখান থেকে ফেরার পথে হাইওয়ে রাস্তার পাশে রক্তমাখা দেহ পড়ে থাকলে স্হানীয় লোকজন পুলিশ কে খবর দেয়।পুলিশ এসে মৃত অবস্থায় উদ্ধার করে ফারআন জুআম হাসপাতালে নিয়ে গেলে দায়িত্বরত ডাক্তার মৃত ঘোষণা করেন।ধারনা করা হচ্ছে গাড়ীর সাথে সাইকেলের সজোরে ধাক্কা লেগে পাশে পিলারের মধ্যে মাথায় আঘাত পায়। ঘটনার স্থলে আরিফের মৃত্যু হয়।

    নিহত আরিফ আজ থেকে দেড় বছর আগে নিজের এবং পরিবারের ভাগ্য বদলের আশায় এক বুক স্বপ্ন নিয়ে কোরিয়াতে আসে আরিফ। স্বপ্ন বাস্তবায়নের আগেই না ফেরার দেশে চলে গেলেন এ তরুণ রেমিটেন্স যোদ্ধা।

    আরিফের অকাল মৃত্যুতে দক্ষিণ কোরিয়া প্রবাসী বাংলাদেশি ও তার পরিবারে মাঝে শোকের ছায়া নেমে এসেছে। এদিকে বাংলাদেশ দূতাবাস আরিফের লাশ দেশে পাঠানোর বিষয়ে তদারকি করছে বলে জানা গেছে। বর্তমানে আরিফের লাশ জুআম হাসপাতালে মরচুয়ারিতে আছে।

    প্রকাশিত: সোমবার ১৭ মে, ২০২১

    Post Top Ad